দুর্গাপুরে রাস্তায় পড়ে আছে অপরিচিত এক ব্যাক্তি


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের পাশেই গত দুদিন ধরে পড়ে আছে অপরিচিত এক ব্যাক্তি। চল্লিশোর্ধ্ব বয়সী এই ব্যাক্তি কারো সাথে কথাও বলছেন না। পুরো শরীরে মাছি ভনভন করছে। মাঝে মাঝে খকখক করে কাশিও দিচ্ছেন। আসলে কি তিনি করোনা ভাইরাসে আক্রান্ত নাকি মাদকাসক্ত কেউ কিছু বলতে পারছেন না।

কেউ কেউ বলছেন তিনি মানসিক ভারসাম্যহীন। স্থানীয় ওষুধ ব্যবসায়ীরা জানান, গত দুদিন আগে সকালে দোকান খোলার সময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটকের পাশে আত-তিজারা ইলেকট্রনিক্স এর সামনে অপরিচিত ওই ব্যাক্তিকে পড়ে থাকতে দেখেন। এরপর দুর থেকে তার সাথে কথা বলার চেষ্টা করা হলেও অপরিচিত ওই ব্যাক্তি কোন সাড়াশব্দ করছেন না। কিছু খেতে দিলেও খাচ্ছেন না। শুধু খকখক করে কাশি দিচ্ছেন। শুয়ে থেকেই প্রকৃতির ডাকে সাড়া দিচ্ছেন।

পুরো শরীরে মাছি ভন ভন করছে। আর শরীর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। ওষুধের দোকান খোলাও দায় হয়ে পড়েছে। বিষয়টি নিয়ে কথা বলা হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা জানান, বিষয়টি আমি অবগত না তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কনা জানান, ইতিমধ্যে ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে কথা বলে অপরিচিত ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠানোর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


শর্টলিংকঃ