দুর্গাপুরে হেরোইন ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার বাজুখলসী গ্রাম থেকে হেরোইন ও ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো, উপজেলার বাজুখলসী সাজিপাড়া গ্রামের বজলুর সরকারের পুত্র নবাব সরকার (৩৩) ক্ষিদ্রখলসী গ্রামের বাছের আলীর পুত্র লিটন আলী (৩৫) ও বাজুখলসী মন্ডল পাড়া গ্রামের নাজিম উদ্দিনের পুত্র সোহাগ রানা (২৮)।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশিদা বানু কণা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে থানার এসআই মাসুদ রানা, এএসআই সারওয়ার জাহান ও এএসআই শামসুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে উপজেলার বাজুখলসী সাজিপাড়া নবাব আলীর বাড়িতে অভিযান চালান। এ সময় নবাব আলীর বাড়িতেই তারা মাদক বিকিকিনি করছিল ও সেবন করছিল।
এ সময় তাদের গ্রেপ্তার করে ঘর ও তাদের শরীরে তল্লাশি চালিয়ে ২৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৩.৫০ গ্রাম হেরোইন পাওয়া যায়। পরে তাদের থানায় এনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।


শর্টলিংকঃ