দুর্গাপুর উপজেলা পরিষদের ২ কর্মচারীসহ আরও ৫ জনের করোনা শনাক্ত


দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর উপজেলা পরিষদের দুই কর্মচারী সহ আরো ৫ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের নারী মাঠ সহকারী ও একজন বিদেশ ফেরত যুবকও রয়েছেন। সোমবার রাতে রাজশাহী সিভিল সার্জনের কার্যালয় থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

করোনা শনাক্ত হওয়া ব্যাক্তিরা হলেন, সোহেল রানা সোহেল (৩৩), নামোদোরখালী গ্রামের আনোয়ার হোসেন ওরফে আয়নাল (৩৭), দুর্গাপুর সদরের আবুল কাশেমের পুত্র কামাল হোসেন (৩৮), সুখানদীঘি গ্রামের শরিফুল ইসলামের স্ত্রী শাহাজাদী খাতুন (২৯) ও তেবিলা গ্রামের আব্দুল জলিলের পুত্র সোহেল রানা (২৯)।

এদের মধ্যে সোহেল রানা সোহেল উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরে চাকুরী করেন। এছাড়া আয়নাল ও কামাল উপজেলা পরিষদের অফিস সহায়ক পদে চাকুরী করেন এবং শাহাজাদী খাতুন সরকারের একটি বাড়ি একটি খামার প্রকল্পের মাঠ সহকারী হিসেবে কর্মরত আছেন। অন্যদিকে তেবিলা গ্রামের সোহেল রানা দীর্ঘ দিন দুবাই ছিলেন। প্রবাস জীবন ছেড়ে গত ৮ জুলাই তিনি দেশে ফিরেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান জানান, গত ১৩ জুলাই এই ৫ জনের নমূনা সংগ্রহ করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ভাইরোলজী বিভাগের ল্যাবে পাঠানো হয়। আজ রাতে (সোমবার) তাদের করোনাভাইরাস পজিটিভ এসেছে বলে সিভিল সার্জন অফিস থেকে জানানো হয়েছে।

তিনি আরো বলেন, করোনাভাইরাস শনাক্ত হওয়া ব্যাক্তিরা সম্পুর্ন ভাবে সুস্থ রয়েছেন। তারপরও তাদের হোম কোয়ারান্টাইন নিশ্চিত করা হবে।

উল্লেখ্য, এর আগে ২৭ জনের করোনাভাইরাস শনাক্ত হলেও ৯ জন সম্পুর্ন ভাবে সুস্থ হয়েছেন। ১৮ জন চিকিৎসাধীন ছিলেন। এ নিয়ে দুর্গাপুর উপজেলায় মোট ৩২ জনের করোনাভাইরাস শনাক্ত হলো।


শর্টলিংকঃ