নওগাঁয় সড়ক দুর্ঘটনায় যুবক নিহত : আহত ২


নিজস্ব প্রতিবেদক, নওগাঁ:

নওগাঁর মান্দায় নিয়ন্ত্রণ হারিয়ে ইমন হোসেন (২২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এ ঘটনায় ইমনের দুই বন্ধু আহত হয়েছে। আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

১১ এপ্রিল শনিবার দুপুর ২টার দিকে উপজেলার দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর গ্রামের একটি ইটভাটার পাশে রাস্তায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ইমন হোসেন উপজেলার নুরুল্যাবাদ ইউনিয়নের ব্যারিল্যা গ্রামের মকবুল হোসেনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইমন হোসেন উপজেলার প্রসাদপুর বাজারে থাই- অ্যালুমিনিয়ামের দোকানে কাজ করতেন। ইমন হোসেন তার দুই বন্ধু মানিক ও জুয়েলকে সঙ্গে নিয়ে একটি মোটরসাইকেল চালিয়ে চৌবাড়িয়া বাজারের দিকে যাচ্ছিলেন।

পথিমধ্যে দেলুয়াবাড়ী-চৌবাড়িয়া সড়কের বাঁকাপুর গ্রামের একটি ইটভাটার কাছে পৌছলে মোটরসাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার নিমগাছের সাথে ধাক্কা লাগে।

এতে মাথায় আঘাত পেয়ে ইমন হোসেন ঘটনাস্থলেই মারা যান। এসময় মানিক ও জুয়েল গুরত্বর আহত হলে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজ্জাফর হোসেন দুর্ঘটনায় নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে ।


শর্টলিংকঃ