নাচোলে ভাইস চেয়ারম্যানের বাড়িতে হামলায় জড়িতদের গ্রেফতার দাবিতে মানববন্ধন


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবুর বাড়িতে পেট্রোল বোমা নিক্ষেপ, হামলা,ভাংচুরসহ তার বাড়ীর কেয়ারটেকার আহত হওয়ার ঘটনায় দূর্বৃত্তদের আটক ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।


শুত্রকার বিকেলে নাচোল উপজেলার সর্বস্তরের জনসাধারণের আয়োজনে নাচোল বাসস্ট্যান্ডে মানববন্ধন পালিত হয়। এতে নবনির্বাচিত উপজেলা ভাইস চেয়ারম্যানের উপর নৃসংশ হামলাকারীদের সর্বোচ্চ দৃষ্টান্তমূলক শাস্তি চেয়ে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন উপজেলা অওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের।

এসময় আরো বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাফিউল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নী, নবনির্বাচিত ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, নেজামপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নিতাই চন্দ্র বর্মন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর ফারুক আহাম্মেদ বাবু এবং সাবেক কাউন্সিলর কাবুল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন কসবা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও চেয়ারম্যান আজিজুর রহমান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমাম হাসান উজ্জ্বল ও পৌর সভাপতি সারোয়ার জাহান শুভ প্রমূখ।


শর্টলিংকঃ