রাবি স্বজন’র সভাপতি সুমন, সম্পাদক তাহির


রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বজন’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। মার্কেটিং বিভাগের শিক্ষার্থী রবিউল ইসলাম সুমনকে সভাপতি ও এগ্রোনমি বিভাগের শিক্ষার্থী আবদুল্লাহ মুহাম্মাদ তাহিরকে সাধারণ সম্পাদক করে এই কমিটি গঠন করা হয়।

বৃহস্পতিবার (০৪ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানে ২১ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী এ কমিটি ঘোষণা করেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি নিপা খাতুন, মোস্তাফিজুর রহমান, সহ-সাধারণ সম্পাদক শারমিন আক্তার রিমু, আখিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোহানুর রহমান, যুগ্ম-সাংগঠনিক সম্পাদক মারুফ হাসান মানিক, অর্থ সম্পাদক নুরনবী ইসলাম, যুগ্ম-অর্থ সম্পাদক বকুল হোসেন, দপ্তর সম্পাদক আব্দুর নুর, যুগ্ম-দপ্তর সম্পাদক আশা রাণী পাল, আজাহারুদ্দিন রিদয়, প্রচার সম্পাদক রখিন বৌদ্ধ, যুগ্ম-প্রচার সম্পাদক এনামুল হাসান, শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান, যুগ্ম-শিক্ষা ও গবেষণা বিষয়ক সম্পাদক শুভ, ছাত্রকল্যাণ সম্পাদক প্রিয়া রাণী সরকার, যুগ্ম-ছাত্রকল্যাণ বিষয়ক সম্পাদক তিশা, রোগীকল্যাণ সম্পাদক কাফিয়া, যুগ্ম-রোগীকল্যাণ সম্পাদক শফিকুল ইসলাম।

প্রসঙ্গত, ২০০২ সালের ১২ অক্টোবর রাজশাহী বিশ্ববিদ্যালয়ে স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে ‘স্বজন’ প্রতিষ্ঠা লাভ করে। এরপর থেকে তারা মুমূর্ষু রোগীদের বিনামূল্যে রক্ত সরবরাহের পাশাপাশি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী কাজ করে আসছে।


শর্টলিংকঃ