আহম্মদপুরে ট্রাক চাপায় এক পথচারী নিহত আহত ১


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরের আহম্মদপুরে ট্রাক চাপায় আব্দুল গফুর (৬৫) নামে এক বৃদ্ধ পথচারী নিহত হয়েছে। এ সময় আহত হয় ইদ্রিস আলী নামে অপর একজন। সোমবার সকালে আহম্মদপুর বাজারে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত আব্দুল গফুর সদর উপজেলার হালসা ইউনিয়নের বাগরোম গ্রামের মিছির প্রামানিকের ছেলে ও আহত ইদ্রিস আলী একই গ্রামের রহমত আলীর ছেলে। আহত ইদ্রিস আলীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।


নাটোরের ঝলমলিয়া (পশ্চিমাঞ্চল) হাইওয়ে থানার ইনচার্জ মোজাম্মেল হক ও স্থানীয়রা জানান, সকালে আব্দুল গফুর রিক্সা ভ্যানে চড়ে লেবু বিক্রি করার জন্য বাড়ী থেকে বের হয়ে আহম্মদপুর বাজারে যাচ্ছিলেন। পথে বনপাড়া থেকে নাটোরগামী দ্রুত গতির একটি ট্রাক ওই রিক্সা ভ্যানকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এ সময় ভ্যান থেকে ছিটকে পড়ে আব্দুল গফুর ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় ইদ্রিস আলী নামে অপর একজন।

খবর পেয়ে বনপাড়া হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্ররণ করেন এবং আহত ইদ্রিস আলীকে ফায়ার সার্ভিসের সদস্যরা নাটোর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে ইদ্রিস আলীর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়। তবে ট্রাক বা ট্রাকের চালককে আটক করতে পারেনি।


শর্টলিংকঃ