নাটোরে ট্রেনের তেল চোরচক্রের ৪ সদস্য আটক


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
বিপুল পরিমানে ট্রেনের জ্বালানি তেল সহ নাটোরের আব্দুলপুর রেলওয়ে জংশনে তেল চুরি চক্রের মুল হোতা হাফিজুল ইসলাম সহ ৪জনকে আটক করেছে র‌্যাব। এসময় ট্রেনের ২হাজার ১০০লিটার জ্বালানি তেল জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, লালপুর উপজেলার গোসাইপুর এলাকার জমশেদ আলীর ছেলে হাজিফুল ইসলাম ওরফে রাজিব (৩২), পোকন্দা এলাকার মৃত আকবর আলী প্রামানিক এর ছেলে লালন (৩২), গোসাইপুর পশ্চিমপাড়া এলাকার শাহাদত হোসেনের ছেলে আক্কাস আলী (৪৮) এবং মৃত পলান এর ছেলে মাখন (৩০)।

র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কমান্ডার এএসপি রাজিবুল হাসান জাননা, দীর্ঘ দিন ধরে একটি চক্র ট্রেনের জ্বালানি তেল চুরি করে বাহিরে বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে গতরাতে লালপুর উপজেলার আব্দুলপুর রেলওয়ে জংশন এলাকায় ট্রেনের তেল চুরি চক্রের মুল হোতা হাফিজুর রহমান এর বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় ২হাজার ১০০লিটার তেল সহ এই চক্রের আরো ৩সদস্যকে আটক করা হয়। পরে আটককৃতদের নামে লালপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। এরআগেও এই চক্রটি ট্রেনের তেল নিয়মিত চুরি করে বাহিরে বিক্রির অপরাধে র‌্যাবের হাতে আটক হয়। পরে জামিনে বেরিয়ে আসা তারা আবারও একই কাজে লিপ্তি হচ্ছে। তবে এই চক্রের সাথে ট্রেনের কারা কারা জড়িত রয়েছে সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে বলে জানান র‌্যাব কমান্ডার রাজিবুল হাসান।


শর্টলিংকঃ