নাটোরে তিন উপজেলায় নৌকা, দু’টিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী


নিজস্ব প্রতিবেদক, নাটোর :

নাটোরে পাঁচ উপজেলায় তিনটিতে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী এবং দুটিতে বিদ্রোহী প্রার্থী বিজয়ী হয়েছেন। রোববার রাতে ভোটগণনা শেষে বেসরকারিভাবে এ ফল ঘোষণা করা হয়।

নাটোরে ৫ উপজেলায় বিজয়ী চেয়ারম্যানরা

জেলার গুরুদাসপুর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী (আ’লীগ বিদ্রোহী) ৪৩ হাজার ৬৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাহিদুল ইসলাম (নৌকা) ২১ হাজার ৩৬৯ ভোট এবং স্বতন্ত্র প্রার্থী সরকার এমদাদুল হক মোহাম্মাদ আলী (আনারস) ২১ হাজার ৯৪ ভোট।

লালপুর উপজেলায় আওয়ামী লীগের ইসাহাক আলী নৌকা প্রতীক নিয়ে ৬০ হাজার ৫শ ৩৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি জাসদ (ইনু) আব্দুল হালিম মশাল প্রতীক নিয়ে ২ হাজার ১০৬ ভোট পেয়েছেন।

বাগাতিপাড়ায় আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনারস প্রতীক নিয়ে অহিদুল ইসলাম গকুল বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ২৬ হাজার ৩৭৩ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের নৌকা প্রতীকের সেকেন্দার রহমান পেয়েছেন ২০ হাজার ৭৮০ ভোট।

সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শফিকুল ইসলাম শফিক বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেণ ৬৯ হাজার ৪ শত ৭০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতস্ত্র প্রার্থী আদেশ আলী পেয়েছেন (দোয়াত কলম মার্কা) পেয়েছে ৬০ হাজার ৯ শত ৫১ ভোট।

বড়াইগ্রাম উপজেলায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৯ হাজার ৬২৫ ভোট । তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী মোয়াজ্জেম হোসেন বাবলু (আনারস) ৪৮ হাজার ৭৬৫ ভোট পান।

নাটোরের ৭টি উপজেলার মধ্যে প্রথম ধাপে ৫টিতে রোববার ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। সদর উপজেলায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় আওয়ামী লীগ মনোনিত প্রার্থী শরিফুল ইসলাম রমজান নির্বাচিত হন।


শর্টলিংকঃ