নাটোরে সড়ক দুর্ঘটনায় নিহত ২ : আহত ৩


নিজস্ব প্রতিবেদক, নাটোর :

নাটোরের বড়াইগ্রামের ধানাইদহে ট্রাক চাপায় আসমত আলী (৬০) নামে এক কৃষক ও সদরের ডালসড়ক এলাকায় ভ্যানের নিয়ন্ত্রণ হারিয়ে আলাউদ্দিন নামে মাছ ব্যবসায়ী নিহত হয়েছে। আলাদা এই দুর্ঘটনায় আহত হয়েছে অন্তত ৩ জন। সোমবার সকালে পৃথক এই দুর্ঘটনা ঘটে।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলীম হোসেন শিকদার জানান, উপজেলার গড়মাটি গ্রামের ছব্বের আলীর ছেলে আসমত আলী সকালে তার বাড়ী থেকে রসুন নিয়ে ভ্যান যোগে ধানাইদহ দাঁড়িখৈর সাহেব বাজারে যাচ্ছিলেন রসুন বিক্রি করতে যাচ্ছিল। পথে ধানাইদহ বাজারে পাবনা থেকে নাটোরগামী একটি দ্রুত গতির ট্রাক ওই ভ্যানটিকে চাপা দিয়ে পালিয়ে যায়।

এসময় আসমত আলী ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। আহত হয় নিহত আসমত আলীর ছেলে মিজানুর রহমান ও প্রতিবেশী বিপ্লব হোসেন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনা স্থলে গিয়ে আহতদের উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করে। তবে ট্রাকটি আটক করা সম্ভব হয়নি।

এদিকে হাইওয়ে পুলিশের ঝলমলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাম্মেল হোসেন জানান, সকালে মাছ ব্যবসায়ী আলাউদ্দিন মাছের পোনা কেনার জন্য ভ্যানে চড়ে বাড়ি থেকে নাটোর শহরে যাচ্ছিল। পথে ডাল সড়ক এলাকায় অটো ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই আলাউদ্দিন মারা যায়।

তিনি সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকার আব্দুর রহিমের ছেলে। এ সময় আহত হয় ভ্যানের অপর আরোহী অমিত সাহা । সে একই এলাকার আশুতোষ সাহার ছেলে। অমিতকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 


শর্টলিংকঃ