নিখোঁজের প্রায় ৪ মাস পর ফিরলেন যুবলীগ নেতা


নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরে যুবলীগ নেতা জামিল হোসেন মিলন নিখোজেঁর  প্রায় ৪মাস পর বাড়ি ফিরে এসেছেন। আজ ভোরে পায়ে হেঁটে একাই তিনি বাড়ি ফেরেন। তাকে এক নজর দেখতে তার বাড়িতে ভিড় করছে উৎসুক জনতাও। মিলন শহরতলীর তালতলা হাফরাস্তার এমদাদুল হক নিয়াজির ছেলে।

বাড়ি ফেরার পর আনন্দে আপ্লুত পরিবারের সদস্যরা

নিখোজেঁর সময় সে আওয়ামী লীগ থেকে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী ছিলেন। তবে মিলনের নামে সদর থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র, মাদক, সরকারি কর্মকর্তাকে মারধরের এবং সন্ত্রাসী কর্মকাণ্ডের কারণে অন্তত ১৩টি মামলা রয়েছে।

এরআগে গত ১ ফেব্রুয়ারী র‌্যাব পরিচয়ে সাদা পোশাকে মিলনকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগে মহাসড়ক অবরোধ, হরতাল করে তার সমর্থকরা।
মিলনের বাবা এমদাদুল হক নিয়াজি বলেন, গত ১ ফেব্রুয়ারী সাদা পোশাক কিছু আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা তার ছেলেকে তুলে নিয়ে যায়। সে সময় মিলনের সন্ধানের দাবীতে এলাকাবাসীরা মহাসড়ক অবরোধ, হরতালসহ বিভিন্ন কর্র্মসচি পালন করে এক সপ্তাহজুড়ে।

গতরাতে ১টার দিকে বাড়ির আশপাশে কে বা কারা তাকে রেখে যায়। পরে ভোরের দিকে মিলন নিজেই পায়ে হেঁটে বাসায় ফিরে। কারা আমার ছেলেকে এই তিন মাস ২৩দিন বন্দি করে রাখলো সে বিষয়ে অনুসন্ধানের জন্য প্রশাসনের কাছে জোর দাবী জানাচ্ছি।

তবে নিখোঁজ থাকা ও ফিরে আসার বিষয়ে তাৎক্ষনিক ভাবে জামিল হোসেন মিলন কিছুই বলেন নি।


শর্টলিংকঃ