নিরাপত্তা চেয়ে ইবি ছাত্রলীগ নেতার সংবাদ সম্মেলন


ইবি সংবাদদাতা:

ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাবেক কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক মিজানুর রহমান লালন তার নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলনে করেছেন। বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রক্টর অধ্যাপক ড. মাহবুবর রহমান কর্তৃক তাকে হুমকি দেয়া ও মামলার প্রতিবাদ ও প্রশাসনের কাছে নিজের জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেন তিনি। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের প্রেস কর্নারে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্প্রতি লালনের বিরুদ্ধে মানহানির মামলা করেন ড. মাহবুব। এছাড়া তাকে এর আগে থেকেই বিভিন্নভাবে, বিভিন্ন মাধ্যমে ড. মাহবুব হুমকি দিয়েছেন বলে অভিযোগ করেন এ নেতা। মঙ্গলবার রাতে ড. মাহবুব রহমান ছাত্রলীগ নেতা লালনকে হুমকি দেয়ার একটি অডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস হয়।

সংবাদ সম্মেলনে লালন বলেন, ‘ড. মাহাবুব দুর্নীতির মহানায়ক। এর আগে তার নিয়োগ বাণিজ্যের অডিও ফাঁস হলেও প্রশাসন তার বিচার করেনি। তিনি ছাত্রলীগের ওপর গুলির নির্দেশ দিয়েছিলেন। আমার বাড়িতে পুলিশ পাঠিয়ে হয়রানি করেছেন। প্রতিনিয়ত তিনি আমাকে বিভিন্ন মাধ্যমে হুমকি দিয়ে দেখে নেবেন বলে হুশিয়ার করছেন। আমি আমার জীবন নিয়ে শঙ্কিত। আশা করি বিশ্ববিদ্যালয় প্রশাসন ও পুলিশ প্রশাসন বিষয়টি গুরুত্বসহ সমাধান করবেন।’

২৩ সেপ্টেম্বর ডিবিসি চ্যানেলে লাইভে ড. মাহবুবের নিয়োগ বাণিজ্য, দুর্নীতি ও ছাত্র অবস্থায় শিবির করার অভিযোগ করে সাক্ষাৎকার দেন মিজানুর রহমান লালন। এর পরিপ্রেক্ষিতে ক্ষুব্ধ হয়ে ২৪ দিন পর ১৭ অক্টোবর কুষ্টিয়ার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালতে লালন ও ডিবিসি নিউজের সম্পাদক মনজুরুল ইসলামকে বিবাদী করে ১০০ কোটি টাকার মানহানি মামলা করেন ড. মাহবুব।


শর্টলিংকঃ