নিলামে যা দাম উঠল লোকেশ রাহুলের ব্যাটের


ইউএনভি ডেস্ক:

বাংলাদেশি ক্রিকেটারদের পর এবার ভারতীয় ক্রিকেটাররাও করোনা দুর্গতদের সাহায্যার্থে নিজেদের প্রিয় ক্রিকেট সামগ্রী নিলামে বিক্রি করার উদ্যোগ নিয়েছেন। এই মহৎ উদ্দেশ্যে ভারতীয় ব্যাটসম্যান লোকেশ রাহুল তার বিশ্বকাপ ব্যাট ছাড়াও জার্সি-গ্লাভসসহ আরও কিছু ক্রিকেট সরঞ্জাম নিলামে তুলেছিলেন। সেখান থেকে প্রাপ্ত অর্থ অ্যাওয়ার ফাউন্ডেশনের মাধ্যমে দরিদ্র শিশুদের দেবেন তিনি।

নিলামে যা দাম উঠল লোকেশ রাহুলের ব্যাটের

ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গেছে, রাহুলের বিশ্বকাপ ব্যাটটির নিলামে সর্বোচ্চ দাম উঠে ২ লাখ ৬৪ হাজার ২২৮ রুপি। যা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২ লাখ ৯৫ হাজার টাকার মতো। এছাড়া রাহুল তার টেস্ট, ওয়ানডে আর টি-টোয়েন্টি জার্সি বিক্রি করেছেন যথাক্রমে ১ লাখ ৩২ হাজার ৭৭৪ রুপি, ১ লাখ ১৩ হাজার ২৪০ রুপি এবং ১ লাখ ৪ হাজার ৮২৪ রুপিতে।

রাহুলের প্যাড নিলামে বিক্রি হয়েছে ৩৩ হাজার ২৮ রুপিতে, হেলমেট থেকে পেয়েছেন ১ লাখ ২২ হাজার ৬৭৭ রুপি। সবমিলিয়ে নিলাম থেকে ৭ লাখ ৯৯ হাজার ৫৫৩ রুপি পেয়েছেন রাহুল। উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশের বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানের ২০১৯ বিশ্বকাপের ব্যাটটি বিক্রি হয় ২০ লাখ টাকায়। পুরো টাকাটাই তিনি করোনা দুর্গতদের সাহায্যের উদ্দেশ্যে ‘সাকিব আল হাসান ফাউন্ডেশন’ এর ফান্ডে গেছে।


শর্টলিংকঃ