পাবনায় প্রধান শিক্ষক হত্যার প্রতিবাদে মানববন্ধন


পাবনা প্রতিনিধি:

পাবনার আটঘরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলীকে হত্যার প্রতিবাদে ও আসামীদের গ্রেপ্তার করে দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকেরা।


রোববার বিকেলে টেবুনিয়া-চাটমোহর সড়কের আটঘরিয়া উপজেলা পরিষদের সামনে মানববন্ধন চলাকালে বক্তব্য দেন আটঘরিয়া উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি হাজী আশরাফ আলী, জেলা শিক্ষক সমিতির নেতা আব্দুল কাদের, আটঘরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন, কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন প্রমুখ।

বক্তারা অবিলম্বে আটঘরিয়া উপজেলার ফুলবাড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আশরাফ আলী হত্যাকারীদের গ্রেপ্তার করে দৃষ্ঠান্তমূল শাস্তির দাবী জানান। দ্রুত গ্রেপ্তার করা না হলে আগামীতে আরো কঠোর আন্দোলনে যাওয়ার ঘোষনা দেন তারা।

মানববন্ধন শেষে বিক্ষোভ মিছিল বের করে তারা।

উল্লেখ্য, জমি নিয়ে প্রতিবেশি আফজাল হোসেনের সাথে বিরোধের জেরধরে শনিবার সকালে বাড়ির পাশে মাঠে আফজালের সাথে কথাকাটা কাটির এক পর্যায় লাঠি দিয়ে শিক্ষক আশরাফ আলীকে বেধড়ক মারপিট করে আফজাল। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনায় এদিন রাতে নিহতের স্ত্রী হোসনে আরা খাতুন বাদী হয়ে ৮ জনের নামে আটঘরিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরে করেন। এই মামলার এক আসামীকে গ্রেপ্তার দেখানো হয়েছে।


শর্টলিংকঃ