পাবনায় বাস চাপায় স্কুল শিক্ষক নিহত


ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়ায় বেপরোয়া বাসের চাপায় আরিফুল ইসলাম (৪০) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে উপজেলার দিয়ারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে চাটমোহর-ফরিদপুর মিনিবিশ্ব রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত স্কুল শিক্ষক আরিফুল

নিহত আরিফুল উপজেলার মন্ডুতোষ ইউনিয়নের দিয়ারপাড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে ও সারুটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্রে জানা যায়, রাতে আরিফুল স্কুলের সামনে তার তিন বন্ধুর সঙ্গে দাঁড়িয়ে কথা বলছিলেন। এ সময় পাবনা থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী বেপরোয়া গতিতে ‘সিলভার লাইন’ (পাবনা-ব-১১-০১০১) বাস তাকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে তিনি মাথায় গুরুতর আঘাত পান।

এসময় তার বন্ধুরা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা সদর হাসপাতালে রিফাট করে। রাত ১টায় সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদ রানা বলেন, খবর পেয়ে ফরিদপুর থানা পুলিশ বাসসহ চালককে আটক করেছে। তবে চালকের নাম-পরিচয় এখনও পাওয়া যায়নি। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।


শর্টলিংকঃ