কলেজ ছাত্রের বিরুদ্ধে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ


পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ায় এক কলেজ ছাত্রের বিরুদ্ধে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। পুলিশ ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য রামেক হাসপাতালের ওসিসিতে ভর্তি করেছেন। এ ঘটনায় ভূক্তভোগির পিতা বাদী হয়ে দুই জনকে আসামি করে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেছেন।

গত ১৬ এপ্রিল রাতে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের মাঝপাড়া গ্রামের একটি আম বাগানে এ ঘটনা ঘটে। অভিযুক্ত কলেজ ছাত্রের নাম আশিক (২০)। সে ভালুকগাছি ইউনিয়নের মাঝপাড়া গ্রামের ইদ্রিস মন্ডলের ছেলে এবং তার চাচাতো ভাই জামাল মন্ডলের ছেলে জনি (১৯)। থানার মামলা সুত্রে জানা গেছে, ১৬ এপ্রিল রাতে একই গ্রামের ৯ম শ্রেণিতে পড়ুয়া স্কুলছাত্রীকে তার পরিবারের লোকজন ঘরে না পেয়ে আশেপাশে খোঁজাখুঁজি করে।

এক পর্যায়ে পার্শ্ববর্তী এক আমবাগান থেকে মেয়েকে বিবস্ত্র ও অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সে সময় ঘটনাস্থল থেকে আশিক ও জনিকে পালিয়ে যেতে দেখা যায়। পরে ভিকটিমের মুখে ধর্ষণের ঘটনার বর্ণনা শুনে তার পিতা দু’জনের বিরুদ্ধে থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। বিষয়টি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম।

তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক পুলিশ ভিকটিমকে উদ্ধার করে তার স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ১৭ এপ্রিল ভূক্তভোগির পিতা বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে থানায় একটি ধর্ষণের মামলা দায়ের করেন। আমরা নিশ্চিত হয়েছি আসামীরা পরস্পর আপন চাচাতো ভাই। এমনকি দু’জনই একই কলেজে পড়াশোনা করে। ঘটনার পর দুই জনই পলাতক রয়েছে। তবে আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।


শর্টলিংকঃ