মেয়র লিটন প্রতিমন্ত্রীর মর্যাদা পাওয়ায় এনামুল এমপির অভিনন্দন


নিজস্ব প্রতিবেদক :

রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় তাকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য প্রকৌশলী এনামুল হক। মঙ্গলবার সন্ধায় পাঠানো এক বিবৃতিতে এ অভিনন্দন জানান তিনি।

রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা দিয়েছে সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ মঙ্গলবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করে।

বিবৃতিতে তিনি বলেন, রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রী করায় আমিসহ বাগমারাবাসী অত্যন্ত আনন্দিত। এটি সমগ্র রাজশাহীর উন্নয়নের ক্ষেত্রে অনেকটা সহায়ক হবে বলে আমি মনে করি। একইসঙ্গে মেয়র খায়রুজ্জামান লিটনের পদমর্যাদা উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

প্রসঙ্গত, মঙ্গলবার বিকালে মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, স্ব স্ব পদে অধিষ্ঠিত থাকাকালীন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র মো. আতিকুল ইসলাম মন্ত্রীর এবং রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন ও খুলনা সিটি করপোরেশনেরে মেয়র তালুকদার আব্দুল খালেক প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুসঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্য হবেন।


শর্টলিংকঃ