প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতে হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি


ইউএনভি ডেস্ক:

বাংলাদেশে রোহিঙ্গাদের আশ্রয় দেয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন ‘ইউএনএইচসিআর’র বিশেষ দূত ও হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের জন্য গণভবনে গেলে এঞ্জেলিনা জলিকে স্বাগতম জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার (০৬ ফেব্রুয়ারি) সন্ধ্যায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাতকালে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানান বাংলাদেশে সফররত জাতিসংঘের শরণার্থী বিষয়ক সংস্থার (ইউএনএইচসিআর) বিশেষ দূত ও হলিউডের জনপ্রিয় অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। প্রধানমন্ত্রীকে তিনি জানান, সারা বিশ্ব রোহিঙ্গাদের সহায়তার জন্য বাংলাদেশের পাশে থাকবে।

আরও পড়ুন: বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরে গিয়ে আবেগাপ্লুত অ্যাঞ্জেলিনা জোলি

প্রধানমন্ত্রীর প্রেস উইং জানায়, রোহিঙ্গা সঙ্কট নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলেছেন জোলি। নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দেওয়ায় বাংলাদেশের প্রশংসা করেন তিনি।

এর আগে কক্সবাজার থেকে ঢাকায় ফিরে বুধবার দুপুরে পররাষ্ট্র মন্ত্রণালয়ে মন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন, প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এবং সচিব শহীদুল হকের সঙ্গেও বৈঠক করেন ইউএনএইচসিআর-এর এই দূত।

গত ৪ ফেব্রুয়ারি ঢাকায় পৌঁছান অ্যাঞ্জেলিনা জোলি। পরে কক্সবাজার সফরে যান হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি। সোমবার ও মঙ্গলবার দুই দিন দিন তিনি বিভিন্ন রোহিঙ্গা ক্যাম্প পরিদর্শন করেন। সফরকালে তিনি রোহিঙ্গাদের কাছে তাদের করুণ পরিণতির গল্পও শোনেন।


শর্টলিংকঃ