‘প্রধানমন্ত্রী শিক্ষার্থীদের কল্যাণে কাজ করে চলেছেন’


নিজস্ব প্রতিবেদক:

২০২০ সাল মুজিববর্ষে বছরের প্রথম দিন আওয়ামী লীগ সরকার প্রতিশ্রুতি পূরণ করে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছেন। এর ধারাবাহিকতায় ১ জানুয়ারী উপশহর হাউজিং এস্টেট বালিকা উচ্চ বিদ্যালয়ে বই উৎসবে প্রধান অতিথি থেকে ছাত্রীদের হাতে বই তুলে দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

আসাদুজ্জামান আসাদ

আসাদ বলেন, আওয়ামী লীগ সরকাররে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা শিক্ষার্থীদের আনন্দের সাথে এবং বছরের প্রথম দিন থেকে নতুন বই হাতে নিয়ে বিদ্যালয়ে যাবে এতে শিক্ষার্থীদের মাঝে নতুন উদ্দীপনা সৃষ্টি হবে। শিক্ষার্থীরা বছরের শুরু থেকে পড়াশুনাতে আগ্রহী হয়ে উঠবে। ভবিষ্যতে তাদের হাতেই দেশ পরিচালিত হবে। এখন থেকে যাতে সেইভাবে শিক্ষার্থীরা তৈরি হয় সে পরিকল্পনা নিয়ে সরকার এগিয়ে চলেছে।

আসাদুজ্জামান আসাদ

শিক্ষা এগিয়ে না গেলে দেশের প্রকৃত উন্নয়ন ঘটবে না। তাই সরকার শিক্ষা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করছে এবং প্রতি জেলায় পাবলিক বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করে চলেছে। এছাড়াও তিনি আরোও কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠানে বই বিতরণ করেন। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক এম.এম.এ হুরাইরা, অত্র বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মোঃ সাইদুল ইসলাম, ১ নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ মোঃ রজব আলী প্রমুখ।


শর্টলিংকঃ