ফিরছেন সালমান-কবির!


ইউএনভি ডেস্ক:

বলিউড সুপারস্টার সালমান খান। বর্তমানে তার পরবর্তী সিনেমা রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই নিয়ে ব্যস্ত এই অভিনেতা। এছাড়া তার ঝুলিতে রয়েছে আরো কয়েকটি সিনেমা।

সালমান ও কবির সিং
সালমান ও কবির

নির্মাতা কবির খানের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হচ্ছেন সালমান। এর মাধ্যমে চার বছরের বিরতি ভেঙে একসঙ্গে ফিরছেন এই নির্মাতা-অভিনেতা জুটি। ফিল্মিবিট এই তথ্য জানিয়েছে।

একটি সূত্রের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, সিনেমাটি নিয়ে সালমানের সঙ্গে এই নির্মাতার আলোচনা এখনো প্রাথমিক পর্যায়ে রয়েছে। চলতি বছরের শেষ দিকে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে। সবকিছু ঠিক থাকলে এটির আগে সালমান আরো একটি সিনেমা করবেন।

২০১২ সালে কবির খানের এক থা টাইগার সিনেমায় প্রথম অভিনয় করেন সালমান। এরপর এই নির্মাতার বজরঙ্গি ভাইজান সিনেমায় সালমানকে দেখা গেছে। সিনেমাটি ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও জেতে। ২০১৭ সালে এই জুটির টিউবলাইট সিনেমা মুক্তি পায়। কিন্তু দর্শকের মাঝে ও বক্স অফিসে আশানুরূপ সাড়া ফেলতে পারেনি। শোনা যায়, এরপর দুজনের দ্বন্দ্ব হয়। যদিও এই গুঞ্জন নিয়ে সালমান ও কবির দুজনই সেই সময় চুপ ছিলেন।

সালমান খান অভিনীত সর্বশেষ মুক্তি পাওয়া সিনেমা দাবাং-থ্রি। গত ২০ ডিসেম্বর মুক্তি পেয়েছে এটি। বক্স অফিসে এই সিনেমা মোটামুটি ব্যবসা করেছে। অন্যদিকে রণবীর সিং অভিনীত ’৮৩ সিনেমার শুটিং শেষ করেছেন কবির খান। ভারতীয় ক্রিকেটার কপিল দেবকে নিয়ে এই সিনেমা তৈরি হয়েছে। আগামী ১০ এপ্রিল সিনেমাটি মুক্তির কথা রয়েছে।


শর্টলিংকঃ