আইনি জটিলতায় অভিনেত্রী দীপিকা


ইউএনভি ডেস্ক:

জনপ্রিয় বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। তার পরবর্তী সিনেমা ছাপাক কয়েকদিন পরেই মুক্তি পেতে যাচ্ছে। কিন্তু মুক্তির আগে সিনেমাটি নিয়ে আইনি জটিলতায় পড়েছেন দীপিকা।

দীপিকা পাড়ুকোন
দীপিকা পাড়ুকোন

ছাপাক সিনেমার বিরুদ্ধে কপিরাইট আইন লঙ্ঘনের অভিযোগ এনেছেন রাকেশ ভারতী নামের এক ব্যক্তি। পাশাপাশি এই সিনেমার প্রযোজক দীপিকা ও পরিচালক মেঘনা গুলজারের বিরুদ্ধে মুম্বাই ম্যাজিস্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেছেন তিনি। হিন্দুস্তান টাইমস এই তথ্য জানিয়েছে।

রাকেশ দাবি করেছেন, ছাপাক সিনেমা তার লেখা চিত্রনাট্য অবলম্বনে তৈরি। তিনি ও তার ছেলে অ্যাসিড সন্ত্রাস নিয়ে একটি সিনেমা নির্মাণ করতে চেয়েছিলেন। এমনকি ২০১৫ সালে ব্ল্যাক ডে নামে সিনেমার নিবন্ধনও করেছিলেন। শুধু তাই নয়, ঐশ্বরিয়া রাই বচ্চন, কঙ্গনা রাণৌতসহ কয়েকজন তারকার সঙ্গে এ বিষয়ে আলোচনাও করেন তিনি। পাশাপাশি ফক্স স্টুডিওসহ কয়েকটি প্রযোজনা প্রতিষ্ঠানে গিয়েছিলেন। সেখানে চিত্রনাট্যের কপি রেখে আসেন। কিন্তু আশ্বাস দিলেও প্রযোজনা প্রতিষ্ঠানগুলো তার চিত্রনাট্য থেকে সিনেমা নির্মাণ করেনি। কিন্তু এখন ভিন্ন সিনেমা তৈরি করছে। রাকেশ অভিযোগ করেছেন, ছাপাক সিনেমার নির্মাতা তার চিত্রনাট্য পাল্টে ভিন্ন নামে এটি তৈরি করেছেন।

এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালকে নিয়ে ছাপাক সিনেমাটি তৈরি।কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন দীপিকা পাড়ুকোন। অভিনয়ের পাশাপাশি ফক্স স্টুডিওর সঙ্গে এই সিনেমা প্রযোজনাও করছেন তিনি। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমা আগামী ১০ জানুয়ারি মুক্তির কথা রয়েছে।


শর্টলিংকঃ