বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মেয়র লিটনের শ্রদ্ধা


 নিজস্ব প্রতিবেদক :

প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের  মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।বৃহস্পতিবার দুপুরে ধানমন্ডি-৩২ নম্বরের বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দেন তিনি। এ সময় তিনি কিছু সময় নীরবে দাঁড়িয়ে থাকেন।


২০১৮ সালের ৩০ জুলাই নির্বাচনে বিপুল ভোটে জয়লাভ করে দ্বিতীয়বারের মতো মেয়র নির্বাচিত হন মহান মুক্তিযদ্ধের অন্যতম সংগঠক জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ.এইচ.এম কামারুজ্জামানের সুযোগ্য সন্তান আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও রাজশাহী মহানগরের সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

গত মঙ্গলবার মেয়র খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর পদমর্যাদা প্রদান করে সরকার। সরকারের সিদ্ধান্ত অনুযায়ী, স্ব পদে অধিষ্ঠিত থাকাকালীন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান (লিটন) প্রতিমন্ত্রীর পদমর্যাদা, বেতন-ভাতা ও আনুষঙ্গিক অন্যান্য সুযোগ-সুবিধা প্রাপ্ত হবেন।

প্রতিমন্ত্রীর পদমর্যাদা পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরআগে তিনি ২০০৮ সালে প্রথম রাসিকের মেয়র নির্বাচিত হন। সে সময়ও তিনি প্রতিমন্ত্রীর পদমর্যাদা পান।


শর্টলিংকঃ