বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালে চ্যাম্পিয়ন ‘দ্য ওয়ারিয়র’


নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালে চ্যাম্পিয়ন হয়েছে দ্য ওরিয়র।  শুক্রবার মুক্তিযুদ্ধ স্মৃতি জেলা স্টেডিয়ামে উত্তেজনাপূর্ণ ফাইনালে দ্য গ্রেট লিডারকে পরাজিত করে অপরাজিত চ্যাম্পিয়ন হয় দ্য ওয়ারিয়র। জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়ন এ টুর্নামেন্টের আয়োজন করে।

চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দিচ্ছেন ফজলে হোসেন বাদশা এমপি

ফাইনাল খেলায় টস জিতে দ্যা গ্রেট লিডারের অধিনায়ক আবু সালে আল ফাত্তাহ দ্য ওয়ারিয়রকে ব্যাট করার আমন্ত্রণ জানালে তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে। দলের পক্ষে  টিম ওনার রফিক ৩৮ ও রকি ৩২ রান করেন। দ্য গ্রেট লিডারের ডলার ৩১, শাহিন ২২, ২৫ ও সাইদুর ১৬ রানের বিনিময়ে ১টি করে উইকেট লাভ করেন।

পরে ১৫৫ রানের লক্ষ্যে ব্যাট করতে  নেমে শুরুটা ভালোই করে দ্য গ্রেট লিডার। কিন্তু মিডিল অর্ডারের ব্যর্থতায় দ্য গ্রেট লিডার বিপদে পড়ে। শেষ ওভারে তাদের জয়ের জন্য  প্রয়োজন ছিল ১৩ রানের। কিন্তু তারা ১৫৩ রানে থেমে যায়। ফলে মাত্র ১ রানে ম্যাচ জিতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে দ্য ওয়ারিয়ার। দ্য গ্রেট লিডারের বাপ্পি ৩৫, রাকি ২৭ ও শাহিন ২৯ রান করেন। ওয়ারিয়ারের অমিত ১৯ রানে ২ উইকেট লাভ করেন।

চ্যাম্পিয়ন ট্রফি হাতে দ্য ওরিয়র দলের উল্লাস

খেলা শেষে সমাপনী অনুষ্ঠানের প্রধান অতিথি রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা পুরস্কার বিতরণ করেন। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় দলের সাবেক ক্রিকেটার খালেদ মাসুদ পাইলট ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডি।

ম্যান অফ দ্য ফাইনাল ওয়ারিয়ারের রকির হাতে ট্রফি তুলে দেন রূপরেখার সত্বাধিকারী ইব্রাহিম হায়দার। সেরা বোলার দ্যা গ্রেট লিডারের ডলারের হাতে ক্রেস্ট তুলে দেন রিডার সাধারণ সম্পাদক মিজানুর রহমান কাজী ও সেরা ব্যাটসম্যান দ্যা ওয়ারিয়ারের রকির হাতে ট্রফি তুলে দেন মালিশা এডুর পক্ষে থেকে নেহাদ। অনুষ্ঠানের সমাপনী বক্তব্য রাখেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ।

এর আগে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের উদ্যোগে ২২ ফেব্রুয়ারি বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের উদ্বোধন করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। সাংবাদিকদের ছয়টি দল এ টুর্নামেন্টে অংশ নেয়।


শর্টলিংকঃ