বর্ণবিদ্বেষী মন্তব্যের জন্য ক্ষমা চাইলেন এষা


বিনোদন ডেস্ক :

আর্সেনালের একজন অন্ধ ভক্ত হিসেবেই অনুরাগীদের মধ্যে পরিচিত তিনি। কিন্তু সম্প্রতি প্রিয় ক্লাবের নাইজেরিয়ান স্ট্রাইকার আইয়োবিকে নিয়ে বর্ণবৈষম্যমূলক মন্তব্য করে বিপাকে পড়েন অভিনেত্রী এষা গুপ্তা। অবশেষে তার অনিচ্ছাকৃত ভুলের জন্য আইয়োবির কাছে লিখিতভাবে ক্ষমা চেয়ে নিলেন জনপ্রিয় অভিনেত্রী।

অভিনেত্রী এষা গুপ্তা।     ফাইল ছবি।

২৮ জানুয়ারি আর্সেনাল স্ট্রাইকারকে নিয়ে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি বর্ণবিদ্বেষী পোস্ট করেন এষা। পরে নিজের ভুল বুঝতে পেরে শীঘ্রই সেই পোস্ট মুছে দেন অভিনেত্রী। তবে ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। বিতর্কিত সেই পোস্টের স্ক্রিনশট নিমেষের মধ্যে ছেয়ে যায় তাঁর অনুরাগীদের মধ্যে। পরে বিতর্কিত সেই পোস্টের জন্য আর্সেনাল ফ্যানদের তিরস্কারের মুখে পড়েন এই জনপ্রিয় অভিনেত্রী।

এরই পরিপ্রেক্ষিতে নাইজেরিয়ান ফুটবলারের কাছে লেখা চিঠিতে এষা জানান, শুক্রবারের ঘটনার জন্য আমি দুঃখিত। কঠোর অনুরাগীর মত আমি খেলার মধ্যে ডুবে ছিলাম। সেকারণেই বন্ধুর পাঠানো মেসেজে বর্ণবিদ্বেষী মন্তব্য তিনি খেয়াল করেননি বলে জানান অভিনেত্রী। একই সঙ্গে আইয়োবির কাছে ক্ষমাপ্রার্থনা করে তিনি লেখেন, ভীষণভাবে দুঃখপ্রকাশ করছি। আমি বুঝতে পারিনি আপনার আবেগকে আমি এতটা কষ্ট দিয়ে ফেলবো। আমি কথা দিচ্ছি এমন ভুল কাজ পুনরায় হবে না।

এমনকি লন্ডনের ক্লাবটিকেও খোলা চিঠি পাঠান এষা। ক্লাবের পক্ষ থেকে তাকে ক্ষমা করে দেওয়ার আবেদন জানান তিনি। একইসঙ্গে ভবিষ্যতে ক্লাবের প্রতি আরও দায়িত্ববান হবেন বলে জানান তিনি।


শর্টলিংকঃ