বাগমারায় আ’লীগের উদ্যোগে মাস্ক বিতরণ


বাগমারা প্রতিনিধি:

রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য, ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় মাস্ক বিতরণ করেন উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ।


করোনা ভাইরাসের সংক্রমণ থেকে নিজে সহ পরিবারকে রক্ষায় ভ্যান চালক, অটো চালক, সাধারণ পথচারী সহ নারী পুরুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়েছে।
বুধবার বিকেলে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের দেউলিয়া চৌরাস্তা মোড়ে মাস্ক বিতরণ কার্যক্রম পরিচালিত হয়েছে।

এমপি এনামুল হকের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়। উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের নেতৃত্বে মাস্ক বিতরণ কালে উপস্থিত ছিলেন, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, বাসুপাড়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আব্দুল বারীক, প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম প্রমুখ।

মাস্ক বিতরণ কালে উপজেলা আ’লীগের নেতৃবৃন্দ করোনা ভাইরাসের হাত থেকে রক্ষায় জনসাধারণকে সচেতন করেন। সাথে যাদের মুখে মাস্ক নেই তাদেরকে মাস্ক প্রদান করেন। ১ হাজারের অধিক মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এছাড়াও উপজেলা জুড়ে করোনার কবল থেকে মানুষকে রক্ষায় তাদের মাঝে মাস্ক বিতরণের লক্ষে এরই মধ্যে বিভিন্ন ইউনিয়ন ও পৌর আ’লীগের নেতৃবৃন্দের নিকটে মাস্ক সরবরাহ করেন এমপি এনামুল হক।


শর্টলিংকঃ