বাগমারা থানার ওসিকে বিদায়ী সংবর্ধনা দিলো উপজেলা আ’লীগ


বাগমারা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাছিম আহম্মেদকে বিদায়ী সংবর্ধনা প্রদান করেছে উপজেলা আওয়ামী লীগ। বিদায় সংবর্ধনা উপলক্ষে সোমবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মতিউর রহমান টুকুর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজ, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম প্রমুখ।

বক্তারা বলেন, বাগমারা থানায় নাছিম আহম্মেদ ওসি হিসেবে যোগদানের পর থেকে উপজেলার আইনশৃঙ্খলার যে উন্নতি হয়েছে তা ইতোপূর্বে কখনও ছিলো না। এরকম সাহসী ও নিষ্ঠাবান অফিসার যে কোন এলাকার জন্য আর্শিবাদ স্বরুপ। তারা বিদায়ী এই ওসি ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করে দোয়া করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নব নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ আক্তার বেবী, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য আকবর আলী, সাংসদের প্রেস সচিব জিল্লুর রহমান, উপজেলা যুব লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ লিটন।

অন্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌর যুবলীগ নেতা আইনুল হক, ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক অহিদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম, সহ-সভাপতি ইসমাইল হোসেন সান্টু, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক ছাত্রলীগ নেতা গোলাম সরোয়ার রবিন, বাসুপাড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এনামুল হক, স্বেচ্ছা সেবক লীগের আহ্বায়ক জহুরুল ইসলাম বাবু প্রমুখ।

পরে বিদায়ী ওসি নাছিম আহম্মেদকে বাগমারা উপজেলা আ’লীগের সভাপতি ও সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের পক্ষে উপজেলা আ’লীগ ও অংগ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ একটি সম্মাননা ক্রেস্ট প্রদান করেন।

নাছিম আহম্মেদ ২০১৭ সালের মার্চের ৩ তারিখে বাগমারা থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেন এবং গত ১৩ এপ্রিল বাগমারা থানায় তাঁর উপরে অর্পিত দায়িত্বের ইতি টানেন।


শর্টলিংকঃ