বাঘার ইউএনও শাহিন রেজা জেলায় আবারও শ্রেষ্ঠ


বাঘা প্রতিনিধি:
রাজশাহী জেলার মধ্যে বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা আবারও শ্রেষ্ঠ ইউএনও হিসেবে নির্বাচিত হয়েছেন। এবার তিনি জেলার সৎ, দক্ষ ও নিবেদিত প্রাণ কর্মকর্তা এবং ভালো কাজের স্বীকৃতিতে গতকাল বুধবার (২৩ জুলাই) জেলা প্রশাসক আয়োজিত জাতীয় পাবলিক সার্ভিস দিবস অনুষ্ঠানে তাকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচন করা হয়েছে।

পরে জেলা প্রশাসক হামিদুল হক ইউএনও শাহিন রেজাকে ক্রেস্ট ও সনদ প্রদান করেন। বিষয়টি গণমাধ্যম ফেসবুকে প্রচার হওয়ার পর বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষা প্রতিষ্ঠান, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।এছাড়া ২০১৮ সালে তাকে প্রাথামিক শিক্ষার মা

নউন্নয়নের অবদান রাখার জন্য ও সততা ও দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করায় শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে নির্বাচন করা হয়েছিল। ইতিমেধ্যই তিনি বিভাগীয় শ্রেষ্ঠাত্বর জন্য ভাইভা পরীক্ষা দিয়েছেন। শাহিন রেজা বিসিএস ৩০তম ব্যাচের কর্মকর্তা হিসেবে ২০১২ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন।

বাঘা উপজেলায় তিনি ২০১৭ সালের ২৮ সেপ্টেম্বর যোগদান করেন। তাঁর বাড়ি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায়। শ্রেষ্ঠত্বের বিষয়টি নিশ্চিত করেন ইউএনও শাহিন রেজা।


শর্টলিংকঃ