বাঘায় ট্রেনের ধাক্কায় যুবক নিহত


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় ট্রেনের ধাক্কায় রিপন হোসেন (৪২) নামের এক যুবক নিহত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে আড়ানী বড়াল নদীর রেল ব্রিজের নিচে পশ্চিম পাশে এই ঘটনাটি ঘটেছে। ঘটনার ৪ ঘন্টা পর রেলওয়ে পুলিশ লাশ উদ্ধার করে। রিপন হোসেন চারঘাট উপজেলার হাবিবপুর গ্রামের লালচাঁন আলীর ছেলে।


ব্রিজের পশ্চিম পাশে গেটম্যান লায়েব উদ্দিন জানান, রাজশাহী থেকে গোপালগঞ্জগামী আন্তনগর ট্রেনের ধাক্কায় সে ব্রিজের নিচে পড়ে নিহত হয়েছে। তাকে রেল লাইনের উপর দিয়ে যেতে নিষেধ করা হয়েছিল। আমার কথা না শুনে রেল ব্রিজের উপর দিয়ে হেটে পার হতে গিয়ে এই ঘটনাটি ঘটেছে। পরে ঈশ্বর্দী রেলওয়ের থানার পুলিশ লাশটি উদ্ধার করে পরিবারের কাছে দেয়া হয়েছে।

আড়ানী রেল ব্রিজের পশ্চিম পাশে আলম হোসেন নামের এক মুদি দোকানদার বলেন, আমি ৩২ বছর যাবত এখানে দোকানদারী করি। অনেকেই ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে। এরমধ্যে এই ব্যক্তিকে নিষেধ করা সত্বেও ব্রিজের উপর দিয়ে পার হতে গিয়ে ট্রেনের ধাক্কায় নিহত হয়েছে।

আড়ানী রেল ব্রিজের রক্ষনাবেক্ষনের দায়িত্বপ্রাপ্ত কীম্যান কিরণ কুমার সরকার বলেন, ঘটনাটি জানার পর ঈশ্বর্দী রেলওয়ে পুলিশকে অবগত করা হয়। পরে লাশ উদ্ধার করে পুরিবারের কাছে হস্তান্তর করা হয়।

নিহতের ভাই রাসেল জানান, আমার ভাই মানষিক রোগী ছিলেন। ঘটনার পর রাত ৮টার দিকে লাশ দেখে চিনতে পেরে ঘটনাস্থল থেকে বাড়ি নিয়ে গিয়ে দাফন করা হয়েছে।

ঈশ্বর্দী রেলওয়ে পুলিশ ইনচার্জ জানান, এই লাশের ব্যাপারে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে দেয়া হয়েছে। তবে এ বিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


শর্টলিংকঃ