বাঘায় বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ


বাঘা প্রতিনিধি:
গুড়ি গুড়ি বৃষ্টি উপেক্ষা করে রাজশাহীর বাঘা উপজেলার পদ্মার চরাঞ্চলে বন্যায় ক্ষতিগ্রস্থ দেড় শতাধিক গৃহহীন পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকালে পদ্মার চরের চকরাজাপুর, চৌমাদিয়া, আতারপাড়া, দিয়ারকাদিরপুর, লক্ষীনগর, মানিকেরচর, কালিদাসখালি, জোতনাশী, পলাশি ফতেপুর, নিচ পলাশী ফতেপুর এলাকার ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার সার্বিক প্রচেষ্টায় এই ত্রান সামগ্রী বিতরণ করা হয়।


ক্ষতিগ্রস্থ ১৫০টি পরিবারের মাঝে চাল, ডাল, সয়াবিন তেল, চিনি, দুধ, চিড়া, দিয়াশলাই ও মোমবাতিসহ একটি করে প্যাকেট বিতরণ করা হয়েছে। ত্রাণ বিতরণে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ফরিদুল ইসলাম, উপ-সহকারি প্রকৌশলী হেকমত আলী, চকরাজাপুর ইউনিয়নের চেয়ারম্যান আজিজুল আযম, একটি বাড়ি-একটি খামার প্রকল্প কর্মকর্তা মনিরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, গত এক সপ্তাহ ধরে পদ্মা ভয়াবহ রূপ নিয়ে গ্রাস করেছে বাঘা উপজেলার চকরাজাপুর ইউনিয়নের ১৫টি চর। এই ভাঙ্গনের কবলে পড়ে দেড় শতাধিক পরিবার ঘর-বাড়ি ভেঙ্গে অন্যত্র সরিয়ে নিয়েছে। সেই সাথে পানিবন্দি হয়ে পড়েছে ১ হাজার ৮০০ পরিবার।


শর্টলিংকঃ