ভাঙ্গুড়ায় করোনা সংক্রমণ প্রতিরোধে প্রবেশাধিকার সীমাবদ্ধ


ভাঙ্গুড়া প্রতিনিধি:

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ব্যবস্থাপনায় করোনাভাইরাস সংক্রমণ বিস্তার প্রতিরোধ ও স্বাস্থ্য সুরক্ষার জন্য সদরে প্রবেশাধিকার সীমাবদ্ধ করা হয়েছে।

শনিবার ভোর থেকেই পৌরসদরের প্রবেশদ্বারের ৮ টি পয়েন্টে সংশ্লিষ্ঠ ওয়ার্ড কাউন্সিলরদের নেতৃত্বে এবং স্বোচ্ছাবেকবৃন্দের সহোযোগিতায় জরুরী প্রয়োজনে বিভিন্ন স্থান থেকে আগত ব্যক্তিদের স্বাস্থ্য সম্মত জীবাণূ নাশক ঔষধ স্প্রে করে পৌর সদরে সীমিত সময়ের জন্য চলাচলের সুযোগ করে দেওয়া হচ্ছে।

সরেজমিনে শনিবার পৌরসভার দক্ষিণ সারুটিয়া রেলগেট,উত্তর সারুটিয়া ওয়াবদার বাধ বাজার ,ভাঙ্গুড়া মহিলা ডিগ্রী কলেজের পাশে কাশিপুর মোড়া, জগাতলা চৌরাস্তা বাজার , হারোপাড়া মসজিদ সংলগ্ন,উপজেলা পরিষদ মোড়বাজার , মন্ডল মোড় ও মেন্দা মোড় এলাকার ঘুরে দেখা গেছে বিভিন্ন স্থানে আগত ব্যক্তিদের উদবুদ্ধ করে স্বাস্থ্য সম্মত জীবাণু নাশক ঔষধ স্প্রে করে পৌর সদরে প্রবেশ করছে। অপরদিকে শনিবারের ঐতিহ্যবাহী শরৎনগরের হাট-বাজার সরকারি সিদ্ধান্তে বন্ধ রয়েছে।

শুধুমাত্র নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানপাঠ গুলি নিদিষ্ট সময়ের জন্য চালু পর বন্ধ হয়ে যায়। আর কাঁচা বাজার বেলা ১১টার মধ্যে বন্ধ হয়ে গেছে। পৌর সভার করোনাভাইরাস সংক্রমণ রোধে জনকল্যাণমুলক উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন পৌরবাসী ও সুধীমহল।

এ ব্যাপারে পৌর মেয়র গোলাম হাসনাইন রাসেল বলেন, করোনাভাইরাস প্রাদূর্ভাবের কারণে জনকল্যাণের স্বাস্থ্য সুরক্ষার জন্য বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছি।


শর্টলিংকঃ