ভাঙ্গুড়ায় পল্লী বিদ্যুতের তার উদ্ধার,থানায় অভিযোগ


ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি :

পাবনার ভাঙ্গুড়ায় পাটের জমি থেকে পল্লী বিদ্যুতের ৩৩কেভি লাইনের আট কয়েল তার উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার দিবাগত রাতে উপজেলার দিয়ারপাড়া রেল ক্রসিং এলাকা থেকে এসব তার উদ্ধার করা হয়।

এ ঘটনার পর ভাঙ্গুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর জেনারেল ম্যানেজার (এজিএম) শয়ম কৃষ্ণ রায় বাদি হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। এসব তার চুরি হয়েছে বলে জানিয়েছে পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জানা গেছে, গত মাসখানেক পূর্বে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নে নির্মাণাধীন পল্লী বিদ্যুতের ৩৩কেভি উপকেন্দ্র থেকে নতুন তার দিয়ারপাড়া গ্রামে সংযুক্ত করে কর্তৃপক্ষ। রোববার দিবাগত রাতে দিয়ারপাড়া রেল ক্রসিং এলাকায় থেকে ওই তার চুরি করে নিয়ে যায় একটি চক্র।

পরে খবর পেয়ে রেল ক্রসিংয়ের পাশে মহাসড়ক সংলগ্ন এলাকায় একটি পাটের জমি থেকে আট কয়েল তার পরিত্যক্ত অব¯’ায় উদ্ধার করে থানায় নিয়ে আসে পুলিশ।

এ ব্যাপারে ভাঙ্গুড়া পল্লী বিদ্যুৎ সমিতি-১-এর জেনারেল ম্যানেজার (এজিএম) শয়ম কৃষ্ণ রায় বলেন, অষ্টমনিষা ৩৩কেভি উপকেন্দ্র থেকে নতুন লাইনের টানানো তার চুরি হয়েছে। অতি দ্রুত ওই লাইনের তার পুনরায় সংযোগ করা হবে।

অভিযোগ প্রাপ্তি স্বীকার করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ মোঃ মাসুদ রানা বলেন, আট কয়েল তার উদ্ধার করা হয়েছে। কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে অভিযান চলছে।


শর্টলিংকঃ