মচমইল ডিগ্রী কলেজে ধর্ষণ, ছেলেধরা গুজব বিরোধী র‌্যালি


বাগমারা প্রতিনিধি:
ধর্ষকের বিচার চাই, ধর্ষণমুক্ত বাংলাদেশ চাই। মচমইল ডিগ্রী কলেজের গভর্নিং বডির সভাপতি বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নিদের্শনায় রাজশাহীর বাগমারা উপজেলার মচমইল ডিগ্রী কলেজে দেশের ধর্ষণ ও চলমান ছেলেধরা গুজব বিরোধী র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মানুষের মনে ছেলেধরা গুজব ও ধর্ষকের শাস্তির দাবীতে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সোমবার বেলা ১১ টায় চলমান এসব ঘটনার বিরুদ্ধে মচমইল ডিগ্রী কলেজ চত্বর থেকে শিক্ষক-শিক্ষার্থীর সমন্বয়ে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি মচমইল বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে কলেজ চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে কলেজের হল রুমে অধ্যক্ষ কুমার প্রতীক দাশ রানার সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপাধ্যক্ষ আব্দুল আজিজ, বাংলা বিভাগের অধ্যাপক মালেক মেহমুদ, ড. মাসুমা খানম,অধ্যাপক আব্দুস সামাদ, আলিমুদ্দীন, আব্দুস সাত্তার, ফেরদৌসী রহমান চৌধুরী, শরীর চর্চা শিক্ষক এস.এম. মাহাবুবুর রহমান, শিক্ষার্থীদের মধ্যে মহিবুল ইসলাম নির্জন, শাহারিয়ার জামান শশী, অর্পিতা তরফরদার, নিপা, শ্রাবনী প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন প্রভাষক শহিদুল ইসলাম, আইনুল হক, খোরশেদ আলম, মাহাবুর রহমান, লুৎফর রহমান, সোহরাব হোসেন, আমিনুল হক, শাহিনুর খাতুন, সুমনা সাহা সহ সকল শিক্ষক,শিক্ষার্থী ও কর্মচারীবৃন্দ।


শর্টলিংকঃ