মহান বিজয় দিবস উপলক্ষে শিবগঞ্জে প্রীতি ফুটবল ম্যাচ


শিবগঞ্জ প্রতিনিধি:
মহান বিজয় দিবস ২০১৯ উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মোহনা মানবিক উন্নয়ন সংস্থার উদ্যোগে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয়েছে । মঙ্গলবার বিকেল ৩ টায় শাহবাজপুর ইউনিয়নের হাজারবিঘী ঈদগাহ মাঠে খেলার আয়োজন করা হয় । প্রীতি ফুটবল ম্যাচের আহ্বায়ক ছিলেন মোহনা মানবিক উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো: আবু তাহের ।

শাহবাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: তোজাম্মেল হক এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ যুব উন্নয়নের উপ-পরিচালক মু: জাবেদ ইকবাল ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব উন্নয়ন অধিদফতরের শিবগঞ্জ উপজেলা কর্মকর্তা মো: মিজানুর রহমান,এসএ টেলিভিশনের রাজশাহী ব্যুরো প্রধান জিয়াউল গনি সেলিম,ইউনিভার্সাল২৪নিউজ’র প্রকাশক এম এ আমিন,দৈনিক লালসবুজের কণ্ঠ’র বার্তা প্রধান মো.তারেক রহমান ।

খেলায় মনাকষা শ্যামপুর মোহনা স্পোর্টিং ক্লাব ও বড়গাছি কামালপুর মোহনা স্পোর্টিং ক্লাব দল অংশগ্রহণ করে। নির্ধারিত সময়ের মধ্যে কোন দল গোল করতে না পারায় টাইব্রেকারে মাধ্যমে মনাকষা শ্যামপুর মোহনা স্পোর্টিং ক্লাব দল ৪ গোলে বিজয় অর্জন করে । এরপর মাঠেই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে বিজয়ী দলকে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ ।


শর্টলিংকঃ