মায়ের সঙ্গে বেড়াতে গিয়ে ফেঁসে গেলেন মেয়ে!


ইউএনভি ডেস্ক:

ইয়াবা কারবারি মায়ের সঙ্গে সিলেটে বেড়াতে গিয়ে সুনামগঞ্জের তাহিরপুরের অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রী ফেঁসে গেলেন।মা শাহানা বেগমের (৩৪) সঙ্গে সিলেটে বেড়াতে যাচ্ছিলেন কিশোরী রোজিনা আক্তার মুক্তা (১৫)।


এ সময় তার মাকে বিপুল পরিমাণ ইয়াবাসহ আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)- ৯।

তাদেরকে সিলেটের সীমান্ত উপজেলা জকিগঞ্জ থেকে আটক করা হয়। বর্তমানে দুজনেই সিলেট কেন্দ্রীয় কারা হেফাজতে রয়েছেন।

মঙ্গলবার র‌্যাব – ৯ এর দায়িত্বশীল সুত্র যুগান্তরকে জানায়, গত বৃহস্পতিবার সিলেটের সীমান্ত উপজেলা জকিগঞ্জে মাদক ব্যবসায়ী চক্রের নিকট ইয়াবা সরবরাহ করতে আসলে বড়পাথর গ্রামের মাদ্রাসা বাজার হতে শাহানা বেগম ও তার মেয়ে রোজিনা আক্তার মুক্তাকে আটক করেন র‌্যাব-৯ এর টহল দল।এসময় তাদের কাছে থাকা ভ্যানিটি ব্যাগে বিশেষ কায়দায় রাখা ৭৫০পিস ইয়াবা ট্যাবলেট ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।

আটক শাহানা বেগম বাদাঘাটের সাইকেল মেকার মানিক মিয়ার তালাকপ্রাপ্তা স্ত্রী এবং রোজিনা আক্তার মুক্ত এ দম্পতির একমাত্র কন্যা। রোজিনা উপজেলার বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

মঙ্গলবার প্রকাশিত জেএসসি পরীক্ষার ফলাফলে সে ভালো ফলাফল করে নবম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছে বলে জানান বিদ্যালয়ের ওই বিদ্যালয়ের শিক্ষক ও তারা সহপাঠিরা।

এদিকে মেয়ের আটকের কথা জানার পর সম্পূর্ণ দোষ শাহানা বেগমকে দিয়ে মঙ্গলবার দুপুরে মানিক মিয়া  জানান, প্রায় এক যুগ আমি শাহানাকে তালাক প্রদান করি। এরপর সে নিজের ইচ্ছায় সৌদি আরব চলে যায়। চলতি বছরে রোজিনাকে সিলেট শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারতের কথা বলে ফুঁসলিয়ে বাড়ি থেকে তার নানী নিয়ে যায়। মাজার জিয়ারতের নামে সিলেটে বিপথগামী মায়ের সঙ্গে বেড়াতে গিয়েই আমার মেয়ে ফেঁসে গেছে।

রোজিনা ইয়াবা কারবারি নয় বলে দাবি করে দ্রুত তাকে ছেড়ে দিতে পুলিশের কাছে আর্জি করেন মানিক মিয়া।


শর্টলিংকঃ