মুচলেকায় ছাড় পেলেন ছাত্রী উত্যক্তকারী ছাত্রলীগ কর্মী


রাবি সংবাদদাতা:

প্রেম প্রস্তাবে রাজি না হওয়ায় নিজ বিভাগের এক ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে অভিযুক্ত ছাত্রলীগ কর্মী মানিক আহমেদকে মুচলেকায় ছাড় দিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ইতিহাস বিভাগ। মুচলেকায় মানিক উল্লেখ করেছেন, ‘তিনি আর কখনও কোনো ছাত্রীকে উত্যক্ত করবেন না’।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোগো ও প্রধান ফটক

সোমবার বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মর্ত্তুজা খালেদ এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, আমরা অভিযুক্ত মানিকের বাবাকে বিভাগে ডেকেছিলাম। তাকে বিষয়টি জানিয়েছি। মানিকের বাবা ছেলের সঙ্গে আলোচনা করে মুচলেকা দিয়েছে।

 ড. মর্ত্তুজা খালেদ আরও বলেন, ভুক্তভোগী ছাত্রীর কোনো ধরনের ক্ষতি করার চেষ্টা করবে না বলেও অঙ্গীকার করেছে মানিক। এজন্য আমরা তাকে শুধরানোর সুযোগ দিয়েছি। পরবর্তীতে কোনো প্রকার অভিযোগ আসলে তার বিরুদ্ধে অ্যাকাডেমিক ব্যবস্থা গ্রহণ করা হবে।

মানিক আহমেদ বিশ্ববিদ্যালয়ের ইতিহাস বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ও বিশ্ববিদ্যালয় মতিহার হল শাখা ছাত্রলীগের কর্মী। গত ১২ ফেব্রুয়ারি নিজ বিভাগের প্রথম বর্ষের এক ছাত্রীকে শীলতাহানী করেন তিনি। ছাত্রলীগ পরিচয়ে ভুক্তভোগী ছাত্রীকে নানাভাবে উত্যক্ত করতো বলে অভিযোগ করে ওই ছাত্রী। তবে মুচলেকার বিষয়টি জানতে ছাত্রলীগ কর্মী মানিকের মোবাইলে কল দিলেও রিসিভ হয়নি।


শর্টলিংকঃ