যেকোন মূল্যে চাই সালমানকে


বহুল আলোচিত রিয়েলিটি শো ‘বিগ বস’। ভারতের কালার্স টিভির এই শোয়ের সঞ্চালক বলিউড সুপারস্টার সালমান খান। গত সেপ্টেম্বরে শুরু হয়েছে বিগ বসের ১৩তম সিজন। শুরু থেকেই নানা বিতর্কে জড়িয়েছে এই অনুষ্ঠান। তবে হাল ছাড়তে রাজি নন নির্মাতারা। ডিসেম্বরে এর গ্র্যান্ড ফিনালে হওয়ার কথা থাকলেও জনপ্রিয়তার দিক বিবেচনা করে আরো পাঁচ সপ্তাহ সময় বাড়াতে চাইছেন তারা। কিন্তু এ জন্য বাড়তি খরচাও করতে হবে তাদের। কারণ বাড়তি সময়ের জন্য সালমান খানের পারিশ্রমিকও বাড়িয়ে দিতে হচ্ছে। 

সালমান খান

একটি সূত্রের বরাত দিয়ে বলিউড হাঙ্গামা জানিয়েছে, বর্তমানে বিগ বসের প্রতি পর্বের জন্য ৬.৫ কোটি রুপি নেন সালমান। কিন্তু বাড়তি সময়ের জন্য প্রতি পর্বের জন্য আরো দুই কোটি রুপি বেশি গুণতে হবে নির্মাতাদের। অর্থাৎ প্রতি পর্বের জন্য বজরঙ্গি ভাইজান সিনেমাখ্যাত অভিনেতা নিবেন ৮.৫ কোটি ‍রুপি।

সালমান খানের পরবর্তী সিনেমা দাবাং-থ্রি। আগামী ২০ ডিসেম্বর মুক্তি পাবে প্রভুদেবা পরিচালিত এই সিনেমা। এতে আরো অভিনয় করছেন— সোনাক্ষী সিনহা, কিচা সুদীপ, সাঈ মাঞ্জরেকর, আরবাজ খান, মাহি গিল প্রমুখ।

পাশাপাশি রাধে সিনেমার শুটিং শুরু করবেন সালমান। এই সিনেমাও পরিচালনা করবেন প্রভুদেবা। ভারত সিনেমার পর এতে আবারো সালমান-দিশা পাটানি জুটিকে দেখা যাবে। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে এই সিনেমা।


শর্টলিংকঃ