‘রেল ও সড়ক উভয় দিক দিয়েই যোগাযোগ বাড়বে’


নিজস্ব প্রতিবেদক:

‘দুই দেশের জনগনের মধ্যেকার যোগাযোগ ও ব্যাবসা বাণিজ্য সহজ করতে আমরা কাজ করছি। এটি একটি ধারাবাহিক প্রক্রিয়া। দুই দেশের মধ্যে যোগাযোগ আরো উন্নত করেত একাধিক প্রকল্প নিয়ে কাজ করা হচ্ছে। যোগাযোগ ব্যবস্থা উন্নয়ন বৃদ্ধিতে আমাদের বিভিন্ন কর্মসূচি অব্যাহত আছে, আগামীতে রেল সড়ক উভয় দিক দিয়েই যোগাযোগ বাড়বে এবং তা প্রক্রিয়াধিন’ বলে মন্তব্য করেছেন ভারতীয় হাইকমিশনার প্রণয় কুমার ভার্মা।

আজ সোমবার মুজিবনগর দিবস উপলক্ষ্যে জাতীয় নেতা এএইচএম কামারুজ্জামানের মাজারে শ্রদ্ধা নিবেদন শেষে রাজশাহীতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা জানান তিনি।

ভারতীয় হাইকমিশনার প্রণয় ভার্মা মুক্তিযুদ্ধের সময় বাংলাদেশ ও ভারতের জনগনের বন্ধুত্বপূর্ণ সম্পর্কের কথা উল্লেখ করেন এবং এই বন্ধুত্বপূর্ণ সম্পর্ক চিরদিনই অটুট থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এ সময় মহান মুক্তিযুদ্ধের সকল শহীদদের শ্রদ্ধাভরে স্মরণ করেন তিনি।

এর আগে আজ সোমবার সকালে মুজিবনগর দিবস উপলক্ষ্যে নগরীর কাদিরগঞ্জে শহীদ জাতীয় নেতা কামারুজ্জামানের মাজারে আসন তিনি ও স্থানীয় সহকারী হাই কমিশনারের কর্মকর্তার।এসময় কামারুজ্জামানের মাজারে পুষ্পস্তবক অর্পণ শেষে তার আত্মার মাগফিরাত কামনায় নিরাবতা পালন করেন।

 

আরও পড়তে পারেন…

কুষ্টিয়ায় ভারতীয় ভিসা সেন্টারের কার্যক্রম শুরু


শর্টলিংকঃ