রয়্যাল রিসোর্টের ঘটনায় জাতীয় পার্টি জড়িত নয়, আটক নেতাদের মুক্তি দাবি


ইউএনভি ডেস্ক:

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আটক দলের নেতাদের মুক্তি এবং হয়রানি বন্ধের দাবি জানিয়েছে জাতীয় পার্টি। জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এবং জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বৃহস্পতিবার এক যৌথ বিবৃতিতে এ দাবি জানান।


জাতীয় পার্টির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী স্বাক্ষরিত যৌথ বিবৃতিতে সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টি সভাপতি ও শম্ভুপুরা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ এবং সোনারগাঁও পৌর জাতীয় পার্টির সহ-সভাপতি ও পৌর কাউন্সিলর ফারুক আহমেদ তপনের মুক্তি দাবি করেছেন তারা।

যৌথ বিবৃতিতে জিএম কাদের ও জিয়াউদ্দিন বাবলু বলেন, গত ৩ এপ্রিল সোনারগাঁওয়ের রয়্যাল রিসোর্টে হামলার ঘটনায় জাতীয় পার্টি বা জাতীয় পার্টির কোনো নেতাকর্মী জড়িত নয়। অথচ উদ্দেশ্যপ্রণোদিতভাবে মিথ্যা মামলায় জড়িয়ে জাতীয় পার্টির জনপ্রিয় দুই নেতাকে আটক করা হয়েছে। এ ছাড়া আরও অন্তত ৩৫ নেতাকর্মীকে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করা হচ্ছে।

যৌথ বিবৃতিতে তারা আরও বলেন, মাহে রমজানের পবিত্র মাস এবং মহামারি করোনাকালে জাতীয় পার্টির নেতাকর্মীরা ঘরে থাকতে পারছে না। প্রতিরাতে পুলিশ জাতীয় পার্টির নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হানা দিচ্ছে। এতে ওইসব পরিবারে মারাত্মক ভীতি সৃষ্টি হয়েছে।

যৌথ বিবৃতিতে নিরপরাধ এবং ওই ঘটনার সঙ্গে জড়িত নয় এমন কোনো ব্যক্তি যেন অযথা গ্রেফতার বা হয়রানির শিকার না হয় সেজন্য সরকারের প্রতি দাবি জানিয়েছেন তারা।


শর্টলিংকঃ