র‍্যাবের অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ আটক ২


নিজস্ব প্রতিবেদক:

গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ গাঁজাসহ ও দুই মাদক ব্যাবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-২, নাটোর ক্যাম্পের একটি অপারেশন দল।

গতকাল ১৩ মে  বিকাল ৫ টার দিকে দিনাজপুর জেলার বিরামপুর থানার দূর্গাপুর এলাকা থেকে ২ মাদক ব্যাবসায়ীকে আটক করা হয়। আটককৃত দুই মাদক ব্যাবসায়ী  লালমনিরহাট জেলার হাড়িভাঙ্গা এয়ারপোর্ট কলোনীর  মোঃ জাহাঙ্গীর আলম তমাল (২৭) ও মোঃ আব্দুর রশিদ (৩২) ।

এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমান গাঁজা ,নগদ-৪,৫০০/-(চার হাজার পাঁচশত) টাকা, একটি পিকআপ ভ্যান ও ২ টি মোবাইল সেট জব্দ করা হয় ।

এ বিষয়ে র‌্যাব-৫ এর  উপ অধিনায়ক জানান, প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব তার দায়িত্বপূর্ণ এলাকায় সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সর্বোচ্চ সতর্কতার সাথে গোয়েন্দা নজরদারী এবং আভিযানিক কার্যক্রম পরিচালনার মাধ্যমে সকল প্রকার অপরাধীদের গ্রেফতারের মাধ্যমে সক্রিয় ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় এ অভিযান পরিচালনা করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে র‌্যাবের ব্যাপক মাদক বিরোধী অভিযানের কারণে মাদকের সাথে সংশ্লিষ্ট গডফাদার, পৃষ্টপোষক, মাদক ব্যবসায়ী ও মাদক সেবীরা অনেকাংশেই কোনঠাসা হয়ে পড়েছে।

গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যাবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আছে।


শর্টলিংকঃ