শিবগঞ্জে দুই চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি অভিযোগ


নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী (আওয়ামী লীগ বিদ্রোহী) মহসিন মিয়ার উপর আবারো হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন।

শনিবার (১৬ মার্চ) দুপুরে শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন জেলা যুবলীগের নেতা মহসীন মিয়া।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, শুক্রবার রাতে বাসস্ট্যাণ্ড এলাকায় এক নেতার সঙ্গে কথা বলতে যান তিনি। এ সময় দুর্বৃত্তরা অতর্কিত হামলা চালায় তার উপর। এতে তিনি রক্ষা পেলেও তার ব্যবহৃত মাইক্রোবাসটি ক্ষতিগ্রস্ত হয়।

এর আগে ৪ মার্চ আবারো হামলার শিকার হয়েছিলেন তিনি। হামলার জন্য তিনি আওয়ামী লীগের প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের সমর্থকদের দায়ী করেছেন।

তিনি অভিযোগ করেছেন, আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ নজরুল ইসলাম কুমিল্লার পুলিশ সুপার নুরুল ইসলামের ভাই। নুরুল ইসলাম ও চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলামের ইন্ধনেই পরিকল্পিতভাবে এসব হামলার ঘটনা ঘটছে। এসব হামলার হামলার বিষয়ে পুলিশ প্রশাসন কে লিখিতভাবে অভিযোগ জানালেও কোন প্রতিকার মিলছেনা।

সংবাদ সম্মেলন চলার সময় উজিরপুর বেড়ি বাঁধ এলাকায় স্বতন্ত্র প্রার্থী মহসীন মিয়ার আনারস প্রতীকের একটি প্রচার গাড়ী ভাঙচুরের অভিযোগ তুলে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে। মহসীন আলী মিয়া সুষ্ঠভাবে ভোট গ্রহণের জন্য সেনাবাহিনী মোতায়েনের দাবি জানান।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন, জেলা যুবলীগ নেতা সফিকুল ইসলাম, মেশবাহুল হক বাবু, উপজেলা আওয়ামী লীগ নেতা শামসুর রহমান বাবুসহ তার কর্মী সমর্থকরা।

এদিকে মহসিন মিয়ার সংবাদ সম্মেলনের কিছুক্ষণ পরেই পাল্টা সংবাদ সম্মেলনে অভিযোগ অস্বীকার করেন আওয়ামী লীগ প্রার্থী সৈয়দ নজরুল ইসলামের নির্বাচন পরিচালনা কমিটি।

নির্বাচন পরিচালনা কমিটির যুগ্ম আহ্বায়ক আতিকুল ইসলাম টুটুল বলেন, সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করতেই মহসিন মিয়ার সমর্থকরা হামলার নাটক সাজাচ্ছেন।

তিনি বলেন, নৌকার বিজয় নিশ্চিত জেনে মহসীন আলী মিয়া ভোটারদের বিভ্রান্তি করার চেষ্টা করছে। এসময় স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


শর্টলিংকঃ