সাকোয়াটেক্সে আরো একশ’ মেশিন উদ্বোধন করলেন এমপি এনামুল


বাগমারা প্রতিনিধি :

উত্তর জনপদের বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানের সু-ব্যবস্থা হয়েছে সাঁকোয়াটেক্স সোয়েটার ফ্যাক্টরিতে। এ জনপদের প্রাণকেন্দ্র হিসেবে পরিচিত রাজশাহী শহরের বিসিকে এই ফ্যাক্টরিটি তৈরি করেন এনা গ্রুপের চেয়ারম্যান এবং বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

বেকার অধ্যুষিত জনপদে কর্মস্থানের সুযোগ সৃষ্টি করতেই এই উদ্যোগ গ্রহণ করেন তিনি। বর্তমানে এই সোয়েটার ফ্যাক্টরিতে উত্তরাঞ্চলসহ দেশের বিভিন্ন এলাকার হাজার হাজার বেকার লোকের কর্মসংস্থাপন হয়েছে।

শনিবার সাঁকোয়াটেক্স সোয়েটার ফ্যাক্টরিতে আরো বেকার জনগোষ্ঠীর কর্মসংস্থানের ব্যবস্থা করতে দ্বিতীয় পর্যায়ে আরো ১০০টি নতুন মেশিন সংযোগের উদ্বোধন করা হয়। নতুন এই মেশিনের শুভ উদ্বোধন করেন এনা গ্রুপের চেয়ারম্যান সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনএসআই রাজশাহী বিভাগীয় অতিরিক্ত পরিচালক শেখ গোলাম মুক্তাদের, এনা গ্রুপের রাজশাহীর আঞ্চলিক পরিচালক সারওয়ার জাহান, জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান।

সাঁকোয়াটেক্সের ফ্যাক্টরী ইনচার্জ সালাউদ্দীন, ইঞ্জিনিয়ার মাহফুজুর রহমান, উৎপাদন ম্যানেজার আবুল হাসনাত, বাগমারা উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কাউন্সিলর হাচেন আলী প্রমূখ।


শর্টলিংকঃ