সিরাজগঞ্জে ট্রাক উল্টে স্বামী-স্ত্রীসহ নিহত ৩


ইউএনভি ডেস্ক:
বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে সিরাজগঞ্জে পণ্যবাহী ট্রাক উল্টে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুইজন। মঙ্গলবার সকালে ঢাকা-রাজশাহী মহাসড়কের নলকায় এ দুর্ঘটনা ঘটে।

সিরাজগঞ্জে ট্রাক উল্টে স্বামী-স্ত্রীসহ নিহত ৩

নিহতরা হলেন-দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার রামপুড়া গ্রামের আবু সাঈদের ছেলে আলী আকবার (৪০) ও তার স্ত্রী নুরজাহান বেগম (২৪) এবং জয়পুরহাট জেলার পাঁজবিবি উপজেলার সোহেল রানা হোসেন (২২)।

হাটিকুমরুল হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম জানান, ভোজ্য সয়াবিন তেল পরিবহনকারী একটি ট্রাক ঢাকা থেকে দিনাজপুর যাওয়ার পথে নলকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হন।

আহত হন আরো দুইজন। খবর পেয়ে আহতদের উদ্ধার করে জেলা সদরের হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ তিনটি উদ্ধার করে হাটিকুমরুল হাইওয়ে থানায় রাখা হয়েছে। তিনি আরো জানান, বার বার সতর্ক করার পরও থেমে নেই ট্রাকে যাত্রী পরিবহন।

সরকারের নিষেধাজ্ঞা সত্বেও করোনায় ঝুঁকি নিয়ে ঢাকা থেকে ঈদে বাড়ি যাওয়ার পথে প্রাণ গেল ওই তিনজনের। ট্রাকটি জব্দ করা হলেও হেলপার ও চালক পালিয়েছে। দুর্ঘটনার পর ঘণ্টাখানেক যান চলাচলে বিঘ্ন ঘটলেও পরে স্বাভাবিক হয়।


শর্টলিংকঃ