সেই বৃদ্ধাকে বাড়ি তৈরি করে দেয়ার আশ্বাস দিলেন ‘ইউএনও’


তানোর প্রতিনিধি:

তানোরে ডিসি কর্তৃক বুকে টেনে নেয়া সেই বৃদ্ধাকে বাড়ি তৈরি করে দেয়ার আশ্বাস দিলেন ‘ইউএনও’। ওই বৃদ্ধার নাম আতাউল রহমান (৬০)। তিনি তানোর পৌর এলাকার কুঠিপাড়ার মুত জদু মিয়ার পুত্র। আজ শনিবার দুপুরে তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো, তার কার্যালয়ে ওই বৃদ্ধাকে ডেকে নিয়ে ২ বান্ডিল ঢেউটিন, নগদ ৬হাজার টাকা, লঙ্গি, পাঞ্জাবী, টুপি, ২০ কেজি চাউল, আলু, ডাউল, ১কার্টুন বিস্কুট, কেকসহ বিভিন্ন প্রকার শুকনো খাবার। সেই সাথে ওই বৃদ্ধাকে একটি বাড়ি তৈরি করে দেয়া হবে বলে জানান ইউএনও।

তানোর উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতো বলেন, প্রতি শুক্রবার ও মঙ্গলবার হাটের দিনে তানোর গোল্লাপাড়া বাজারে বিভিন্ন কাগজ কুড়িয়ে জীবিকা নির্বাহ করেন ওই বৃদ্ধা।

গত শুক্রবার বিকালে রাজশাহী জেলা প্রশাসক হামিদুল হক করোনা পরিস্থিতি দেখার জন্য তানোর গোল্লাপাড়া বাজারে আসেন। এসময় কাগজ কুড়াতে দেখে ডিসি মহাদয় ওই বৃদ্ধার কাছে যান এসময় ডিসিসহ পুলিশের গাড়ী দেখে ওই ডিসির কাছে এসে হাতজোড় করে ক্ষমা চান। এসময় ডিসি ওই বৃদ্ধাকে বুকে টেনে নেন এবং আর্থিক সহায়তা দিয়ে চাউল ডাউল কিনে বাড়ি চলে যেতে বলেন। ওই বৃদ্ধার খোজখবর নিতে বলেছিলেন এবংসহায়তা প্রদানের জন্য বলেছিলেন। তিনি বলেন (আজ) গতকাল শনিবার সকালে ওই বৃদ্ধার বিষয়ে খোজ নিচ্ছিলেন জেলা প্রশাসক মহাদয়। তাকে একটি বাড়িও তৈরি করে দেয়া হবে বলেও জানান তিনি।


শর্টলিংকঃ