হিন্দিতে ট্রাম্পের টুইট ‘হাম রাস্তে মে হ্যায়’


ইউএনভি ডেস্ক:

ভারত সফরের আগে হিন্দি ভাষায় টুইট করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আজ সোমবার ভারতের গুজরাটের আহমেদাবাদ থেকে শুরু করে আগ্রা হয়ে নয়াদিল্লিতে ৩৪ ঘণ্টার ঝটিকা সফর করবেন ট্রাম্প।ট্রাম্প হিন্দিতে টুইটে লিখেছেন, আমরা ভারতে আসার অপেক্ষায় আছি। আমরা এখন পথে, কয়েক ঘন্টার মধ্যে সবার সাথে দেখা করব!

হিন্দিতে ট্রাম্পের টুইট ‘হাম রাস্তে মে হ্যায়’

কিছুক্ষণ আগেই ভারতের মাটিতে সপরিবার পা রেখেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। তবে ভারতে পদার্পণের আগে বিশেষ বিমান ‘এয়ার ফোর্স ওয়ান’।

সোমবার দু’দিনের ভারত সফরে এসেছেন মার্কিন প্রেসিডেন্ট। আহমেদাবাদে মেনে সেখানে ‘নমস্তে ট্রাম্প’ অনুষ্ঠানে অংশগ্রহণ করবেন তিনি। ইতোমধ্যেই ওই শহরে পৌঁছে গেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সপরিবার মার্কিন প্রেসিডেন্ট দেশের মাটিতে পা রাখার আগেই তাকে টুইটে স্বাগত জানিয়েছেন মোদি। তিনি লেখেন, ‘ভারত আপনার অপেক্ষায় রয়েছে। আপনার সফর নিঃসন্দেহে আমাদের দুই দেশের বন্ধুত্বকে আরও মজবুত করবে। খুব শিগগিরই আহমেদাবাদে দেখা হচ্ছে।’

গণমাধ্যমের খবরে বলা হচ্ছে, বিশাল এই আয়োজনের জন্য প্রায় ১৩০ কোটি রুপি খরচ করা হচ্ছে। এর মধ্যে ৮০ থেকে ৮৫ কোটি রুপি খরচ করছে নরেন্দ্র মোদির নিজ রাজ্য গুজরাটের সরকার। আর ট্রাম্পের জন্য থাকছে সাত স্তরের নিরাপত্তা।


শর্টলিংকঃ