আরএমপি’র অভিযানে আটক ৪৫

  • 2
    Shares

 

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ১৮ মাদকসেবীসহ ৪৫ জনকে আটক করা হয়েছে। গতরাতে নগরীর বিভিন্ন থানায় অবিযান চালিয়ে এদের আটক করে পুলিশ। এর মধ্যে১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।  আরএমপির মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার ইফতেখায়ের আলম এতথ্য জানিয়েছেন।

আটকদের মধ্যে বোয়ালিয়া মডেল থানায় ৬ জন, রাজপাড়া থানায় ৯ জন, চন্দ্রিমা থানায় ২ জন, মতিহার থানায় ৪ জন, কাটাখালি থানায় ৩ জন, বেলপুকুর, কর্ণহার ও শাহমখদুম থানায় একজন করে, এয়ারপোর্ট থানায় ৩ জন, পবা থানায় ৬ জন, কাশিয়াডাঙ্গা থানায় ৩ জন, দামকুড়া থানায় ৬ জন রয়েছে।

মাদক সংক্রান্ত অভিয়োগে আটকদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ  মোসতাকিন (৪৮) কে ০২ বোতল ফেন্সিডিলসহ, রবিউল ইসলাম (২৬) কে ২২০ পিস ইয়াবাসহ এবং মোসাঃ মাসুমা বেগম(৩২) কে ০৬ গ্রাম হেরোইনসহ আটক করে।

রাজপাড়া থানা পুলিশ  ইয়ামিনকে (১৭), সৈকত আলী (১৫) ও রাব্বি ইসলামকে (১৬)  ১৫ গ্রাম গাঁজাসহ আটক করে। এছাড়া, রনি কুমারকে (২৫) ১০ পিস ইয়াবাসহ  ও রিতা ওরফে রিমাকে (৩০) ১০ গ্রাম হেরোইনসহ আটক করে পুলিশ।

চন্দ্রিমা থানা পুলিশ আলমকে (৩৫)  হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ কামাল হোসেনকে (৩০) ৮ পিস ইয়াবাসহ আটক করে।

পবা থানা পুলিশ হোসনেয়ারা বেগম (২৭) কে ১০ লিটার সদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রিয়াজুল হোসেন(৩৫) কে ৫০ পিস ইয়াবাসহ ও লালু মিয়া (৪০) কে ১০ লিটার মদসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ আলমগীর কবির(৩৮) কে  ফেন্সিডিলসহ আটক করে।

 


  • 2
    Shares
শর্টলিংকঃ