এক গানেই জ্যাকলিন নিলেন ২ কোটি টাকা

  • 25
    Shares

ইমরান হাশমির সঙ্গে ‘মার্ডার টু’ ও বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ‘কিক’ ছবিতে অভিনয় করে নিজের অবস্থান অনেক আগেই জানান দিয়েছিলেন ভারতীয় বংশোদ্ভুত লংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্দেজ। এরপর পর আরও অনেক সিনেমাতেই দেখা মিলেছে তার। এবার এক গানেই ২ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে সবাইকে চমকে দিয়েছেন জ্যাকলিন।


এবার আর বলিউডে নয়, ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাসের সিনেমায় কোমর দুলিয়েছেন তিনি। প্রভাস অভিনীত বহুল প্রতীক্ষিত ‘সাহো’ সিনেমায় এক আইটেম গানে দর্শক মাতিয়েছেন জ্যাকলিন। সুজিত পরিচালিত এ ছবিতে ‘ব্যাড বয়’ শিরোনামের গানটি এরই মধ্যে মুক্তি পেয়েছে ইউটিউবে।

আরো পড়ুন: ক্লিনিকের ফটকের সামনে সড়কে সন্তান প্রসব

ভারতীয় সংবাদমাধ্যম এক প্রতিবেদনে জানিয়েছে , ‘সাহো’ সিনেমার গানে পারফর্ম করার জন্য দুই কোটি রুপি পারিশ্রমিক দাবি করেন। তার নাচের জন্য নাকি সেই পারিশ্রমিকই দেওয়া হয়েছে।

সাহো সিনেমাটির বাজেট ৩৫০ কোটি রুপি। এ সিনেমার জন্য প্রভাস নিয়েছেন ১০০ কোটি রুপি। ৩০ আগস্ট মুক্তি পেতে চলেছে সিনেমাটি। এটিকে এযাবৎকালে নির্মিত ভারতের অন্যতম বড় অ্যাকশন ছবি হিসেবে ভাবা হচ্ছে। এ স্পাই থ্রিলারে দক্ষিণী সুপারস্টার প্রভাস, শ্রদ্ধা কাপুর ও নিল নীতিন মুকেশ প্রধান চরিত্রে অভিনয় করেছেন।


  • 25
    Shares
শর্টলিংকঃ