এক হাজার দরিদ্র নারীকে ঈদের সামগ্রী দিলো রেড ক্রিসেন্ট

  • 106
    Shares

নিজস্ব প্রতিবেদক :
পবিত্র রমজান ও ঈদ-উল-ফিতর উপলক্ষে মহানগরীর গরীব ও দুঃস্থদের হাতে খাবার সামগ্রী রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট। সোমবার সকালে রাজশাহী কলেজিয়েট স্কুল মাঠে আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব সামগ্রী তুলে দেন মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শাহীন আকতার রেনী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীবান্ধব নেত্রী। তিনি নারীদের কল্যানে নিরসলভাবে কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের সর্বক্ষেত্রে উন্নয়ন হচ্ছে। দেশ কোথা থেকে কোথায় গিয়ে পৌছেছে, সেটি এখন দৃশ্যমান। উন্নয়নের এই অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী সাথে আমাদের থাকতে হবে।

রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিটের ভাইস-চেয়ারম্যান রেজাউল করিম রাজুর সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী সিটি ইউনিট সাধারণ সম্পাদক প্রফেসর ড. চৌধুরী সারওয়ার জাহান, রেড ক্রিসেন্ট সোসাইটি কাতারের রিলিফ কো-অর্ডিনেটর মোহাম্মদ হাতেব সাফী, রাজশাহী সিটি ইউনিটের জুনিয়র সহকারী পরিচালক মাহবুব এলাহী, রাজশাহী কলেজিয়েট স্কুলের প্রধান শিক্ষিকা নূরজাহান বেগম।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন রেড ক্রিসেন্ট সোসাইটি রাজশাহী জেলা ও সিটি ইউনিটের ইউনিট অফিসার বাকি বিল্লাহ।

উল্লেখ্য, অনুষ্ঠানে এক হাজার সুবিধাভোগী গরিব ও দুস্থ মানুষকে খাবার সামগ্রী  দেয়া হয়েছে। খাবার প্যাকেজে ছিল খেজুর ২কেজি, সয়াবিন তেল ২লিটার, চিনি ২কেজি, লবন ১কেজি, মসুর ডাল ২কেজি, মুগের ডাল ১কেজি, ছোলা ১কেজি, কিচমিস আধা কেজি, বাদাম আধা কেজি।


  • 106
    Shares
শর্টলিংকঃ