এনজিওর ঋণের দায়ে সাপাহারে ব্যবসায়ীর আত্মহত্যা

  • 22
    Shares

ইউএনভি ডেস্ক:

নওগাঁর সাপাহারে ঋণের দায়ে গলায় ফাঁস দিয়ে সারোয়ার হোসেন (২৫) নামের এক টেইলার্স ব্যবসায়ী আত্মহত্যা করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার ফুটকইল পশ্চিমপাড়া গ্রামে।

ওই গ্রামের বাসিন্দা আয়ুব আলীর ছেলে সারোয়ার হোসেন একজন টেইলার্স ব্যবসায়ী। সে সদরের লাবনী সুপার মার্কেটে বেশ কিছুদিন ধরে কিংস টেইলার্স নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছিলেন ।

পারিবারিক সূত্রে জানা গেছে, সারোয়ার কয়েকবছর ধরে ওই মার্কেটে টেইলার্স ব্যবসা করে আসছিল এরই মধ্যে ব্যবসা পরিচালনা করতে গিয়ে সে বিভিন্ন ব্যাংক, এনজিও’র নিকট থেকে মোটা অংকের টাকা ঋণ গ্রহণ করেছিল। বর্তমানে করোনার কারণে তার ব্যবসায় মন্দা ভাব শুরু হয়। ব্যাংক ও এনজিওর ঋণের দায় দেনা শোধ করতে না পেরে সে চরম ভাবে মানসিক চাপে পড়ে ছিল।

ঘটনার দিন রাতে সারোয়ার তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাসায় ফিরে আসে। সাংসারিক বিষয়ে স্বামী -স্ত্রীর মধ্যে মনোমালিন্য সৃষ্ঠি হলে স্ত্রীর উপর অভিমান করে রাত ১০টায় সে বাড়ি হতে বেরিয়ে যায়। রাতে সে আর বাসায় ফিরে আসেনি।

সকালে গ্রামের লোকজন তাদের বাড়ির অদূরে একটি আমবাগানে আম গাছের ডালে গলায় ফাঁস দেয়া অবস্থায় তার লাশ দেখতে পায়। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নওগাঁ জেলা হাসপাতাল মর্গে পাঠায়।

এবিষয়ে সাপাহার থানায় একটি ইউ.ডি মামলা দায়ের হয়েছে। সাপাহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল হাই নিউটন আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email

  • 22
    Shares
শর্টলিংকঃ