করোনাতেই মৃত্যু হয়েছে বগুড়ার সাবেক এমপি পুতুলের

  • 10
    Shares

ইউএনভি ডেস্ক:

করোনাতেই মৃত্যু হয় বগুড়ার সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাবেক নারী বিষয়ক সম্পাদক কামরুন্নাহার পুতুলের।শুক্রবার (২২ মে) বগুড়া জেলা ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান তুহিন জানান, তার নমুনায় পজেটিভ পাওয়া গেছে। এই প্রথম বগুড়ায় করোনায় আক্রান্ত হয়ে একজন মারা গেলেন।

বগুড়া সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্ত ডা. সমির হোসেন মিশু জানান, গত কয়েকদিন ধরে তিনি জ্বর, কাশি ও ডায়রিয়ায় ভুগছিলেন। বৃহস্পতিবার (২১ মে) রাতে বেশি অসুস্থ হয়ে পড়লে শহরের কালিতলা এলাকায় তার বাস ভবন থেকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। রাত ১১টায় চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়তে পারেন সন্তানরা কোন ধর্ম মানেন জানালেন শাহরুখ

ডা. শামির হোসেন মিশু আরও জানান, করোনার উপসর্গ থাকায় দু’দিন আগে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়। শুক্রবার তার নমুনায় পজেটিভ পাওয়া যায়।

বগুড়া জেলা ডেপুটি সিভিল সার্জন জানান, গত ১ এপ্রিল থেকে ২১ মে পর্যন্ত বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে ৪ হাজার ৯০৪ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ১১৯ জনের করোনা পজেটিভ ধরা পড়ে। ১৫ জন সুস্থ হয়ে বাড়ি গেছেন।

দেখতে পারেন 


  • 10
    Shares
শর্টলিংকঃ