দুর্গাপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • 67
    Shares

দুর্গাপুর প্রতিনিধি:

রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার সকাল ১১ টার দিকে দুর্গাপুর পৌর সদরের সিংগা বাজারের জিয়া চত্বর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

দুর্গাপুরে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

এ ঘটনায় ওই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলেন, পুঠিয়া উপজেলার ধোপাপাড়া গ্রামের আব্দুল ওহাবেরের পুত্র আলতার আলী (৩৮) ও একই গ্রামের আনু ওরফে আমজাদের পুত্র আব্দুল্লাহ (১৯)।

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বুধবার সকাল থেকে পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় উপজেলা প্রশাসন সিংগা বাজার মনিটরিং করছিলেন। এ সময় রাস্তায় সাধারণ মানুষের অবাধ যাতায়াত ঠেকাতে জিয়া চত্বর নামক স্থানে পুলিশের চেকপোস্ট বসানো হয়।

ওই সময় গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী মোটরসাইকেল নিয়ে পুঠিয়ার দিক থেকে দূর্গাপুরের দিকে আসছিলেন। এ সময় পুলিশ তাদের গতিরোধ করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে তাদের শরীরে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে তাদের কাছ থেকে দুইটি নীল রঙের প্যাকেটে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।

পরে তাদের থানায় এনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আজকেই (বুধবার) দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি কণা।


  • 67
    Shares
শর্টলিংকঃ